শিরোনাম ::
পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম উখিয়ার নাফ নদী থেকে ধরে নিয়ে যাওয়া জেলেদের ছেড়ে দিল ‘আরাকান আর্মি রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন দাখিল উখিয়ায় বিএনপি প্রার্থী সুলতানের সংবাদ সম্মেলন : নির্বাচন বর্জনের ঘোষণা চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কাল বৈশাখীর তান্ডব : চকরিয়া-পেকুয়ায় উড়ে গেছে বসতঘর চকরিয়ায় চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ টেকনাফে একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘন্টা পর উদ্ধার টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা দল নয় জনগণের চাওয়ায় আমার কাছে গুরুত্বপূর্ণ- পেকুয়ায় বিএনপি নেতা রাজু
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে গলায় ফাঁস লাগিয়ে এক শিক্ষার্থীর আত্মহত্যা

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে স্কুলে ভর্তির বিষয়ে মায়ের সাথে অভিমান করে মো. শফিকুর রহমান(১৩) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন নিহতের মা আসমা বেগম।

নিহত মো. শফিকুর রহমান টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালি ৮নং ওয়ার্ড নাছর পাড়া এলাকার সুলতান আহমদের ছেলে।সোমবার (৬ ফেব্রুয়ারি) ভোররাতে টেকনাফের হোয়াইক্যং খারাংখালি নাছর পাড়ার তার নিজ বসত-বাড়ির শয়ন কক্ষের ভেতর থেকে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতের মা আসমা বেগম জানান,মো. শফিকুর রহমান কক্সবাজার মডেল হাইস্কুল এন্ড কেজির ৭ম শ্রেণীতে অধ্যায়নরত ছিলেন। তাকে নিজ এলাকায় কাছের স্কুলে ভর্তি করার জন্য বলা হলে মো. শফিকুর রহমান মায়ের সাথে অভিমান করেন।অভিমান করার পর রাতে খাওয়া দাওয়া শেষে নিজ শয়ন কক্ষে ঘুমাতে যায়।

ভোরে তার মা ঘুম থেকে উঠে জানলা থেকে দেখতে পায় তার ছেলে গলায় ফাঁস লাগিয়ে ঝুলানো অবস্থায় রয়েছে।পরবর্তীতে স্থানীয়দের ডেকে রুমের দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থা থেকে তার মৃতদেহ নামানো হয় বলে আসমা বেগম জানায়।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হালিম জানান,হোয়াইক্যং খারাংখালি ৮নং ওয়ার্ডে এক স্কুল ছাত্র গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে বলে নিহতের পরিবারের পক্ষ থেকে ঘটনাটি জানানো হয়।এঘটনায় উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সকালে নিহতের মৃতদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।


আরো খবর: