শিরোনাম ::
উখিয়ার নাফ নদী থেকে ধরে নিয়ে যাওয়া জেলেদের ছেড়ে দিল ‘আরাকান আর্মি রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন দাখিল উখিয়ায় বিএনপি প্রার্থী সুলতানের সংবাদ সম্মেলন : নির্বাচন বর্জনের ঘোষণা চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কাল বৈশাখীর তান্ডব : চকরিয়া-পেকুয়ায় উড়ে গেছে বসতঘর চকরিয়ায় চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ টেকনাফে একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘন্টা পর উদ্ধার টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা দল নয় জনগণের চাওয়ায় আমার কাছে গুরুত্বপূর্ণ- পেকুয়ায় বিএনপি নেতা রাজু উখিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসা’র কমান্ডারসহ আটক ৫

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩
রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসা’র কমান্ডারসহ আটক ৫

 

কক্সবাজারের উখিয়া ক্যাম্পে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ আরাকান স্যালভেশন আর্মির (আরসা) কমান্ডার ডা. রফিকসহ পাঁচ সদস্যকে আটক করা হয়েছে। আর্মড পুলিশ ও র‌্যাবের যৌথ অভিযানে তাদেরকে আটক করা হয়।

শনিবার (২৮ জানুয়ারি) গভীর রাতে উখিয়া থানাধীন রোহিঙ্গা ক্যাম্প থেকে তাদের আটক করা হয়।

আটক হওয়া আরসা সদস্যরা হলেন, ডা. রফিক কমান্ডার (৫৪), মোহাম্মদ রফিক (২০), নুরুল আমিন (৩৪) ও খায়রুল আমিন (৩২)। তারা সবাই আরসার সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।

রোববার (২৯) রাত সাড়ে এগারোটায় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ (অতিরিক্ত) মো. আবু সালাম চৌধুরী (ল অ্যান্ড মিডিয়া)।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে উখিয়া বাজারে আরসা’র আহত সদস্যদের জন্য ওষুধ সংগ্রহ করতে এলে অভিযান চালায় আর্মড পুলিশ ও র‌্যাবের দল। এ সময় পুলিশ ও র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে তাদেরকে আটক করা হয়। এছাড়াও আটক ডা. রফিক ক্যাম্পে শাহাব উদ্দিন হত্যা মামলার প্রদান আসামি বলে জানিয়েছে র‌্যাব।


আরো খবর: