মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে ইয়াবা জব্দ

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩
টেকনাফে ইয়াবা জব্দ

 

কক্সবাজারের টেকনাফের নাফনদীতে কোস্টগার্ড সদসয়রা অভিযান চালিয়ে ৫৬ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ এস এম তাহসিন রহমান (বিএন) গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোররাতে বাংলাদেশ কোস্টগার্ড পূর্বজোন অধিনস্থ বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন নাফ নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময়ে শাহপরীরদ্বীপ জালিয়াপাড়া নাফনদীতে একটি ডিঙি নৌকা থেকে দুজন ব্যক্তিকে নদীতে ভাসিয়ে রাখা ফ্লোটিং নৌকায় উঠতে দেখা যায়।

নৌকাটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা থামার সংকেত দেওয়া হয়। কোস্টগার্ডের উপস্থিতি বুঝতে পেরে নৌকাটি দ্রুত মায়ানমার সীমানায় পালিয়ে যায়। পরবর্তীতে কোস্টগার্ড সদস্য কর্তৃক পানিতে ফ্লোটিং এর সাহায্যে অভিনব কায়দায় ভাসিয়ে রাখা একটি বস্তা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বস্তাটি তল্লাশি করে ৫৬ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

ধরণা করা হচ্ছে মাদক পাচারকারীরা নতুন পন্থা হিসাবে মাদক পাচারের এ পদ্ধতি ব্যবহার করছে। তিনি আরো জানান, জব্দকৃত ইয়াবাগুলো পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: