শিরোনাম ::
চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কাল বৈশাখীর তান্ডব : চকরিয়া-পেকুয়ায় উড়ে গেছে বসতঘর চকরিয়ায় চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ টেকনাফে একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘন্টা পর উদ্ধার টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা দল নয় জনগণের চাওয়ায় আমার কাছে গুরুত্বপূর্ণ- পেকুয়ায় বিএনপি নেতা রাজু উখিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পেকুয়ায় প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণচাষির মৃত্যু টেকনাফে মাদ্রাসা ছাত্র অপহরণের ঘটনায় মূলহোতাসহ পাঁচজন গ্রেফতার,উদ্ধার শিক্ষার্থী
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় র‌্যাবের অভিযানে ১ লক্ষ ১০ হাজার পিস ইয়াবাসহ আটক-১

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ৭ নভেম্বর, ২০২২

আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার)::

কক্সাবাজারের উখিয়া থানাধীন রাজাপালং এলাকায় অভিযান চালিয়ে ১ লক্ষ ১০ হাজার পিস ইয়াবাসহ আহম্মদ আলী (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল রবিবার (৬ নভেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে উখিয়া থানাধীন রাজাপালং ইউপিস্থ হিন্দুপাড়া অলংকার নার্সারী হতে কক্সবাজার-টেকনাফ পাকা সড়কের পূর্ব পার্শ্বস্থ রাস্তার নিকট এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও আশপাশ এলাকা তল্লাশী করে তার হাতে থাকা ১টি প্লাষ্টিকের বস্তার ভেতর থেকে সর্বমোট ১ লক্ষ ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তির নাম নাইক্ষ্যংছড়ি ঘুমধুম ইউনিয়নের ৮নং ওয়ার্ড রেজু আমতলীর মাহমুদ হোছনের ছেলে
আহম্মদ আলী (৩৮) বলে জানা যায় এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পোঁছানোর পূর্বেই অজ্ঞাতনামা দুইজন মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায় মর্মে স্বীকার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট সমূহ ক্রয় করে বিক্রয়ের উদ্দেশ্যে তাদের নিজ হেফাজতে রেখেছিল। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।

তিনি আরো জানান,উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ আটককৃত ব্যক্তি ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: