শিরোনাম ::
চকরিয়ায় বাড়ির ছাদে উঠে আম পাড়তে গিয়ে পা-পিছলে পড়ে গৃহবধূর মৃত্যু লোহাগাড়ায় অনলাইন জুয়া খেলায় আসক্ত,ঋণের দায়ে আত্মহত্যা করল যুবক কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের মৃত্যু টেকনাফের বাহারছড়ায় পুলিশের অভিযানে দুর্ধর্ষ ২ অপহরণকারী চক্রের সদস্য গ্রেফতার মিয়ানমারে গৃহযুদ্ধের প্রভাব বাংলাদেশে : ঢাকায় সিবিআইএফের আন্তর্জাতিক সংলাপ ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার পেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী রুমানা’র জনসংযোগ পেকুয়ায় জেল থেকে ফিরে বাদীকে উলঙ্গ করে মারধর,আহত-৩ পেকুয়ায় হাফেজখানার শিক্ষক মুজিবের মুক্তির দাবীতে মানববন্ধন চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটক নিখোঁজ

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৫ আগস্ট, ২০২২

কক্সবাজার সমুদ্র সৈকতে ভেসে গিয়ে মারুফ (২১) নামের এক পর্যটক নিখোঁজ হয়েছেন।
সোমবার (১৫ আগস্ট) দুপুর ২টার দিকে কলাতলি ডিভাইন পয়েন্ট এ ঘটনা ঘটে।
নিখোঁজ পর্যটকের বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়ায়। এই ঘটনায় আরেকজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করেছে লাইফ গার্ডের সদস্যরা।

সী সেফ লাইভ গার্ডের ইনচার্জ ওসমান গণি জানান, তারা তিন বন্ধু মিলে সাগরে গোসল করতে নামে। এক পর্যায়ে তিন বন্ধু সাগরে তলিয়ে যায়। তবে একজন কোনোভাবে কূলে ফিরে আসলেও দুইজন ভেসে যায়। খবর পেয়ে অদূরে থাকা লাইফ গার্ডের সদস্যরা উদ্ধার তৎপরতা শুরু করে একজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে। তবে অন্য জনের সন্ধান পাওয়া যায়নি। তাকে উদ্ধারে তৎপরতা চলমান রয়েছে। মুমূর্ষু অবস্থায় উদ্ধার পর্যটককে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সী সেফ লাইভ গার্ডের ইনচার্জ ওসমান গণি আরও বলেন বলেন, বৈরি আবহাওয়ার কারণে সাগর এখনো উত্তাল রয়েছে। এই জন্য পানি না নামতে পর্যটকদের কঠোর ভাবে নিষেধ করা হচ্ছে। কিন্তু নিষেধ মানছে না।


আরো খবর: