শিরোনাম ::
চকরিয়ায় বাড়ির ছাদে উঠে আম পাড়তে গিয়ে পা-পিছলে পড়ে গৃহবধূর মৃত্যু লোহাগাড়ায় অনলাইন জুয়া খেলায় আসক্ত,ঋণের দায়ে আত্মহত্যা করল যুবক কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের মৃত্যু টেকনাফের বাহারছড়ায় পুলিশের অভিযানে দুর্ধর্ষ ২ অপহরণকারী চক্রের সদস্য গ্রেফতার মিয়ানমারে গৃহযুদ্ধের প্রভাব বাংলাদেশে : ঢাকায় সিবিআইএফের আন্তর্জাতিক সংলাপ ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার পেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী রুমানা’র জনসংযোগ পেকুয়ায় জেল থেকে ফিরে বাদীকে উলঙ্গ করে মারধর,আহত-৩ পেকুয়ায় হাফেজখানার শিক্ষক মুজিবের মুক্তির দাবীতে মানববন্ধন চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

৪০ হাজার পিস ইয়াবাসহ জয়নাল মেম্বার গ্রেফতার!

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৩ জুলাই, ২০২২

ইমরান আল মাহমুদ:
কক্সবাজারের উখিয়ায় অভিযান পরিচালনা করে ৪০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫)।

২১ জুলাই (বৃহস্পতিবার) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) এর একটি আভিযানিক দল উপজেলার রাজাপালং এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। শনিবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১৫ সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন।

তিনি জানান,গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি আভিযানিক দল উপজেলার রাজাপালং এলাকায় অভিযান চালিয়ে জয়নাল আবেদীন (৩৫) কে আটক করে। সে পালংখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের থাইংখালী তাজনিমার খোলা এলাকার মো. হোসেনের ছেলে। এ সময় তার কাছ থেকে প্লাস্টিকের বস্তার ভেতর থাকা ৪০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত জয়নাল জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসমূহ টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে তার হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিলো।

উল্লেখ্য যে, আটককৃত ব্যাক্তি উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সাবেক মেম্বার এবং স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারি।
তার বিরুদ্ধে উখিয়া থানায় ধর্ষণ ও অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে । সে পাহাড় ও বালুখেকো সিন্ডিকেটের অন্যতম হোতা হিসেবে এলাকায় পরিচিত।


আরো খবর: