শিরোনাম ::
পেকুয়ায় ভোটারদের দ্বারে দ্বারে চেয়ারম্যান প্রার্থী রুমানা চট্টগ্রাম-কক্সবাজার রুটে ট্রেন চালু রেলওয়ের এক নম্বর অগ্রাধিকার কক্সবাজার সদর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বর্তমান চেয়ারম্যান জুয়েল চকরিয়ায় বাড়ির ছাদে উঠে আম পাড়তে গিয়ে পা-পিছলে পড়ে গৃহবধূর মৃত্যু লোহাগাড়ায় অনলাইন জুয়া খেলায় আসক্ত,ঋণের দায়ে আত্মহত্যা করল যুবক কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের মৃত্যু টেকনাফের বাহারছড়ায় পুলিশের অভিযানে দুর্ধর্ষ ২ অপহরণকারী চক্রের সদস্য গ্রেফতার মিয়ানমারে গৃহযুদ্ধের প্রভাব বাংলাদেশে : ঢাকায় সিবিআইএফের আন্তর্জাতিক সংলাপ ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার পেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী রুমানা’র জনসংযোগ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে অস্ত্র-গুলিসহ দুই রোহিঙ্গা ডাকাত আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৪ জুন, ২০২২

কক্সবাজারের টেকনাফে দেশীয় অস্ত্র-গুলিসহ রোহিঙ্গা ডাকাত গ্রুপের দুই সদস্যকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।
শুক্রবার ভোরে উপজেলার হ্নীলা ইউনিয়নের শালবাগান ক্যাম্প এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- শালবাগান ক্যাম্পের খলিল আহমদের ছেলে ৩০ বছর বয়সী সৈয়দ নূর ও একই ক্যাম্পের নূর মোহাম্মেদের ছেলে ২৫ বছরের জোবায়ের।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক (এসপি) মোহাম্মদ তারিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শালবাগান ক্যাম্পে অভিযান চালিয়ে রোহিঙ্গা ডাকাত গ্রুপের সদস্য সৈয়দ নূর ও জোবায়েরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় তৈরি একটি একনলা বন্দুক, এক রাউন্ড গুলি ও একটি রামদা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: