শিরোনাম ::
পাঁচ বছর জনগণের সংস্পর্শে, জনপ্রিয়তার শীর্ষে বেবী কলকাতা থেকে কক্সবাজারে জরুরি অবতরণ করা ফ্লাইট পৌঁছালো গন্তব্যে নাফ নদীর ওপারে মর্টারশেলের বিকট শব্দ কাঁপছে টেকনাফ টেকনাফে বিজিবির অভিযানে ১০হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ,আটক-১ নির্বাচনী লড়াইয়ে শেষ হাসি চাচা না ভাতিজার টেকনাফে বাজারে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা রামুতে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মহেশখালীতে চিংড়ি ঘের দখল নিয়ে সন্ত্রাসীর গুলিতে নিহত ১ রামুতে হার পাওয়ার প্রকল্পের ওমেন ই-কমার্স প্রফেশনাল কোর্স সমাপনী অনুষ্ঠান সম্পন্ন চকরিয়ায় শাখাখালের তীর থেকে অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহ উদ্ধার
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সিলেটের বন্যা দুর্গতদের জন্য ট্রফি নিলামে তোলার ঘোষণা উখিয়ার মেয়ে রিপার

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২২ জুন, ২০২২

সিলেটের বন্যা দুর্গতদের পাশে দাড়ানোর জন্য সাফ অনূর্ধ্ব -১৯ চ্যাম্পিয়নশীপে টুর্নামেন্টে সেরা গোলদাতা ও সেরা খেলোয়াড় পুরস্কার পাওয়া নিজের ট্রফি নিলামে তোলার ঘোষণা দিলেন বাংলাদেশ মহিলা অনূর্ধ্ব -১৯ ফুটবল টিমের খেলোয়াড় উখিয়ার মেয়ে শাহেদা আক্তার রিপা।

২২ জানুয়ারী বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাসে তিনি এই ঘোষণা দেন।

ফেইসবুকে তিনি লিখেন….

আসসালামুআলাইকুম।
আমি #শাহেদা #আক্তার #রিপা,
বাংলাদেশ মহিলা অনূর্ধ্ব -১৯ ফুটবল টিমের একজন সদস্য। সিলেটে বন্যর্তদের পাশে দাড়াতে আমি ছোট্ট একটি উদ্যোগ নিয়েছি।

আমার ছোট্ট ক্যারিয়ার জীবনে আমার সবচেয়ে যেটা বড় পাওয়া সেটা হল, ২০২১ সালে শেষ হওয়া সাফ অনূর্ধ্ব -১৯ চ্যাম্পিয়নশীপে টুর্নামেন্টে আমরা চ্যাম্পিয়ন হয়েছিলাম। ঐ টুর্নামেন্ট এর আমি সেরা গোলদাতা (৫ গোল) ও সেরা খেলোয়াড় (৩ ম্যাচে) হয়েছিলাম।

উক্ত সেরা গোলদাতার ট্রফিটি আমি নিলামে তুলতে চাই। যার সম্পুর্ণ অর্থ ব্যায় হবে সিলেটের বন্যার্ত মানুষের পাশে। কোনো দয়াবান ব্যাক্তি যদি এই মহৎ কাজের অংশীদার হোন তাহলে আমরা কিছুটা হলেও বন্যার্ত মানুষের পাশে থাকত পারবো।

আমার এই ট্রফিটা আমার বাড়িতে সৌকেছে রাখা আছে, হয়তো সারাজীবন থাকবে। কিন্তু কোনো মানুষের কাজে আসবে না। এই মূহুর্তে সিলেটের সবচেয়ে বেশি যেটা দরকার সেটা হল সবার সহযোগিতা। আমি যদি সিলেটের পাশে একটু হলেও দাড়াতে পারি তাহলে তাহলে আপনাদের সবার প্রতি চির কৃতজ্ঞ থাকিব।

সাংবাদিক ভাইদের সহযোগিতা কামনা করছি🙏


আরো খবর: