শিরোনাম ::
টেকনাফে মাদ্রাসা ছাত্র অপহরণের ঘটনায় মূলহোতাসহ পাঁচজন গ্রেফতার,উদ্ধার শিক্ষার্থী টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ার অপরাজিত জনপ্রতিনিধি জাহাঙ্গীর চৌধুরী’র স্বেচ্ছায় পদত্যাগ! ভারপ্রাপ্ত চেয়ারম্যান সালাহউদ্দিন টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার চট্টগ্রাম থেকে ‘কক্সবাজার স্পেশাল’ ট্রেন চলবে ২০ মে পর্যন্ত, থামবে ৭ স্টেশনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পেকুয়ার যুবদল ও স্বেচ্ছাসেবক দল নেতা চকরিয়ায় সাবেক এমপির লোকজনের বিরুদ্ধে সাংবাদিকের উপর হামলা, মোবাইল লুটের অভিযোগ ঈদগাঁও উপজেলা নির্বাচন থেকে ৩ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার ‘হ্যারি পটারের স্কুলে’ রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৫ শাহরুখের ‘পাঠান মা’ আমার বড় বোন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি:

বর্ণিল সাজে বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে বাংলা নববর্ষ উদযাপন করা হয়েছে।

১৪ এপ্রিল বৃহস্পতিবার সকালে বাংলা নববর্ষ উপলক্ষে পার্বত্য জেলা পরিষদ ও জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গন থেকে একটি মঙ্গল শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বান্দরবান রাজার মাঠ প্রাঙ্গনে গিয়ে সমাপ্ত হয়।

এই সময় শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও পায়রা উড়িয়ে মঙ্গল শোভাযাত্রার শুভ উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার জেরিন আখতার, পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন, সদস্য লক্ষীপদ দাশ, মোজ্জামেল হক বাহাদুরসহ সকল বয়সের মানুষ।

পরে শিল্পীদের অংশগ্রহণে নাচ-গানে মেতে উঠে বাংলা নববর্ষের মাঠ। শোভাযাত্রায় নানা সাজে সজ্জিত অংশগ্রহণকারী বিভিন্ন প্রতিষ্ঠানকে পুরস্কার বিতরণ ও শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।


আরো খবর: