শিরোনাম ::
পেকুয়ায় ভোটারদের দ্বারে দ্বারে চেয়ারম্যান প্রার্থী রুমানা চট্টগ্রাম-কক্সবাজার রুটে ট্রেন চালু রেলওয়ের এক নম্বর অগ্রাধিকার কক্সবাজার সদর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বর্তমান চেয়ারম্যান জুয়েল চকরিয়ায় বাড়ির ছাদে উঠে আম পাড়তে গিয়ে পা-পিছলে পড়ে গৃহবধূর মৃত্যু লোহাগাড়ায় অনলাইন জুয়া খেলায় আসক্ত,ঋণের দায়ে আত্মহত্যা করল যুবক কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের মৃত্যু টেকনাফের বাহারছড়ায় পুলিশের অভিযানে দুর্ধর্ষ ২ অপহরণকারী চক্রের সদস্য গ্রেফতার মিয়ানমারে গৃহযুদ্ধের প্রভাব বাংলাদেশে : ঢাকায় সিবিআইএফের আন্তর্জাতিক সংলাপ ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার পেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী রুমানা’র জনসংযোগ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কুতুবদিয়ায় পুকুরে ডুবে আবারও শিশুর মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩ নভেম্বর, ২০২১

নজরুল ইসলাম,কুতুবদিয়া ::

কক্সবাজারের কুতুবদিয়ায় বাবু (২) নামের আবারও এক শিশুর মৃত্যু হয়েছে। এ নিয়ে ২০২১ সালে কুতুবদিয়া উপজেলায় পুকুরের পানিতে ডুবে ৪৭ শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২নভেম্বর) দক্ষিণ ধুরুং ইউনিয়নের বড়ইতলি পাড়ায় পানি ডুবির ঘটনাটি ঘটে।

মৃত বাবু ওই গ্রামের শফি আলমের ছেলে।

হাসপাতাল সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে বাবুকে পানি থেকে উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ রেজাউল হাসান শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরের জামান চৌধুরী জানান,উপজেলা প্রশাসন উঠান বৈঠকের মাধ্যমে মায়েদের সচেতনতা বৃদ্ধি ও বাড়ীর পাশে পুকুরে ঘেরা বেড়া দেয়ার জন্য স্থানীয়দের উদ্ভুদ্ধ করতে জনপ্রতিনিধি এবং এনজিও দের কাজ করতে বলা হয়েছে। এতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু কমবে বলে মনে করেন তিনি ।


আরো খবর: