বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

হলিউডে আলিয়ার বাধা কোথায়? – DesheBideshe

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪


মুম্বাই, ২০ অক্টোবর – প্রিয়াঙ্কা চোপড়া এবং দীপিকা পাড়ুকোনের মত বলিউড নায়িকা আলিয়া ভাট হলিউডে নাম লিখিয়েছেন। এটা দুবছর আগের কথা। তবে বর্তমান সময়ে অভিনয়ে তথা হলিউডে সেভাবে আর সময় দিতে পারবেন না এ অভিনেত্রী।

টাইমস অব ইন্ডিয়া লিখেছে, এক সন্তানের জননী আলিয়ার হাতে আগের মতো আর ‘অঢেল সময় নেই’।

সম্প্রতি একটি অনুষ্ঠানে ননদ বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের সঙ্গে কথোপকথনে আলিয়া বলেন, যখন তখন হলিউডে কাজ করতে চলে যাওয়া এখন আর তার পক্ষে ‘সম্ভব নয়’।

উল্লেখ্য, ২০২৩ সালে নেটফ্লিক্সে মুক্তি পায় আলিয়া ভাট অভিনীত হলিউডি সিনেমা ‘হার্ট অব স্টোন’। এ সিনেমার শুটিং যখন চলছিল, তখন অন্তঃসত্ত্বা ছিলেন এ নায়িকা। সন্তান জন্মের পর ক্যারিয়ারে তেমন একটা বিরতি না নিলেও আলিয়ার হলিউডের কাজ নিয়ে নতুন কোনো খবর পাওয়া যায়নি।

আলিয়া বলেন, ‘আমি যে এ বিষয়ে ভাবছি না, তেমন নয়। তবে এটা সময়ের ওপর নির্ভর করে। এই মুহূর্তে ব্যাগ গুছিয়ে তিন চার মাসের জন্য শুটিংয়ে চলে যাওয়াটা কঠিন। এখন আর দীর্ঘদিন বাইরে থাকতে পারি না।’

জানা গেছে, আলিয়া এবং অভিনেতা রণবীর কাপুরের মেয়ে রাহা কাপুরের দেখাশোনা করার জন্য ন্যানি থাকলেও মেয়ের কাজ এই দম্পতি পুরোপুরি অন্য কারো ওপর ছাড়েন না।

এর আগে রণবীর জানিয়েছিলেন, তারা দুজনে কখনো একসঙ্গে কাজে বাইরে যান না। একজন কাজে গেলে অন্যজন মেয়ের কাছে থাকার চেষ্টা করেন।

আইএ/ ২০ অক্টোবর ২০২৪



আরো খবর: