শিরোনাম ::
ফরেক্স রিজার্ভ বাড়ছে, স্থিতিশীলতার আশ্বাস দিলেন গভর্নর হাইকোর্টে আগাম জামিন চেয়েছেন জেড আই খান পান্না হাসপাতালে অভিনেত্রী লিলি চক্রবর্তী – DesheBideshe সিনওয়ারের নিথর দেহকে ‘দর কষাকষির’ কাজে ব্যবহার করবে ইসরাইল শিক্ষার্থীদের বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের হত্যা মামলায় বাবা-ছেলেসহ ১৩ জনের যাবজ্জীবন টেকনাফে ৩০ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা মাদক কারবারি আটক টেকনাফে রাইফেলের ২৪০ রাউন্ড গুলি, রকেট বোম্ব ও গ্রেনেডসহ একজন আটক ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন প্রাবোয়ো সুবিয়ান্তো বিগ বসের শুটিং সেটে সালমান খান, নিরাপত্তায় ৬০ রক্ষী
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

টেকনাফে ৩০ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা মাদক কারবারি আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২০ অক্টোবর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক::

টেকনাফ ব্যাটালিয়ন ২ বিজিবির অভিযানে মায়ানমার থেকে বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে আনা ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মোহাম্মদ নুর কবির (৩৫) নামে এক রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করা হয়েছে। অভিযুক্তের বাড়ি উখিয়ার বালুখালী এফডিএমএন ক্যাম্পে।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে যে, মায়ানমার থেকে নাফ নদীর মাধ্যমে ইয়াবার একটি বড় চালান আসতে পারে। এর ভিত্তিতে লেদা বিওপির একটি দল খরেরদ্বীপ এলাকায় অভিযান পরিচালনা করে। দুপুরে সন্দেহভাজন নুর কবিরকে নদী পার হয়ে আসতে দেখে বিজিবি তাকে চারদিক থেকে ঘেরাও করে আটক করে। তার সঙ্গে থাকা একটি ব্যাগ থেকে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃত নুর কবির প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে, সে দীর্ঘদিন ধরে মায়ানমার থেকে ইয়াবা ট্যাবলেট এনে বাংলাদেশে পাচার করে আসছে। আটককৃত ব্যক্তিকে জব্দকৃত ইয়াবাসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

মাদক পাচার রোধে তাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন টেকনাফ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মহিউদ্দীন আহমেদ।


আরো খবর: