বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

আজ রাতেই বিয়ে করছেন শিরিন শিলা

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪


ঢাকা, ১০ অক্টোবর – চলতি বছরের একেবারেই শুরুতে জানিয়েছিলেন, ২০২৪ সালেই বিয়ে করবেন শিরিন শিলা। কথামতো তাই করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার এই নায়িকা। আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ঢাকাই সিনেমার নায়িকা শিরিন শিলা।

তিনি জানান, পারিবারিক আয়োজনে ভালোবাসার মানুষ আবিদুল মহায়মীন সাজিলের সঙ্গে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। ৬ বছর আগে আবিদুল মহায়মীন সাজিলের সঙ্গে প্রথম পরিচয় তার। এরপর ভালোলাগা থেকে একসময় গড়ে ওঠে প্রেম বলেও জানান শিরিন শিলা।

জানা গেছে, ২০১৮ সালের অক্টোবরের ১০ তারিখে প্রেমিকের সঙ্গে শুভদৃষ্টি হয় নায়িকা শিরিন শিলার। প্রেমিকের নাম আবিদুল মোহাইমিন সাজিল। পেশায় ফার্মাসিস্ট। সাজিলের বাড়ি ভৈরবে। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ফার্মাসির ওপর গ্র্যাজুয়েশন করেছেন। বর্তমানে তাদের পারিবারিক ব্যবসা ট্র্যাভেল অ্যাজেন্সির ব্যবসার সঙ্গে যুক্ত আছেন।

শিরিন শিলা বলেন, ‘আমাদের সম্পর্ক ৬ বছরের। মজার বিষয় হলো ৬ বছর আগে ১০ অক্টোবরে আমাদের পরিচয় হয়। আর এই ১০ অক্টোবরে আমরা বিয়ে করছি। আপাতত ঘরোয়া আয়োজনে বিয়েটা হচ্ছে। আগামী জানুয়ারিতে সবাইকে নিয়ে ধুমধাম করে অনুষ্ঠান করার পরিকল্পনা আছে আমাদের।’

সম্প্রতি একটি গণমাধ্যমে শিরিন শিলা জানান, পরিবারের সম্মতিতেই প্রেমিককে বিয়ে করছেন নায়িকা। রাজধানীর একটি কনভেনশন সেন্টারে হবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। তবে বিষয়টি আরও পরে জানাতে চেয়েছিলেন তিনি।

প্রসঙ্গত, ২০১৪ সালে ওয়াজেদ আলী সুমনের হিটম্যান সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছিল শিলার। গত সপ্তাহে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘জিম্মি’ সিনেমাটি। তবে অভিনয় নয় ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় ছিলেন তিনি।

কখনো ক্যাসিনো কাণ্ড, কখনো আবার বিদেশ ভ্রমন নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছে শিরিন শিলাকে। এর মধ্যে গত বছর আলোচনায় আসেন এক প্রতিবন্ধী ছেলে তাকে জড়িয়ে চুমু দিতে চাওয়ার ভিডিও ভাইরাল হয়।

আইএ/ ১০ অক্টোবর ২০২৪



আরো খবর: