শিরোনাম ::
পেকুয়ায় ভোটারদের দ্বারে দ্বারে চেয়ারম্যান প্রার্থী রুমানা চট্টগ্রাম-কক্সবাজার রুটে ট্রেন চালু রেলওয়ের এক নম্বর অগ্রাধিকার কক্সবাজার সদর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বর্তমান চেয়ারম্যান জুয়েল চকরিয়ায় বাড়ির ছাদে উঠে আম পাড়তে গিয়ে পা-পিছলে পড়ে গৃহবধূর মৃত্যু লোহাগাড়ায় অনলাইন জুয়া খেলায় আসক্ত,ঋণের দায়ে আত্মহত্যা করল যুবক কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের মৃত্যু টেকনাফের বাহারছড়ায় পুলিশের অভিযানে দুর্ধর্ষ ২ অপহরণকারী চক্রের সদস্য গ্রেফতার মিয়ানমারে গৃহযুদ্ধের প্রভাব বাংলাদেশে : ঢাকায় সিবিআইএফের আন্তর্জাতিক সংলাপ ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার পেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী রুমানা’র জনসংযোগ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজারে পৃথক অভিযানে গাঁজা, মদ ও বিয়ারসহ আটক ২

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৩ মার্চ, ২০২২

কক্সবাজার শহরের দক্ষিণ কলাতলী এলাকায় দুটি পৃথক অভিযানে ৫০ কেজি গাঁজা, ৪০ বোতল বিদেশি মদ ও ১৬ ক্যান বিয়ারসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।শুক্রবার (১২ মার্চ) দিবাগত রাতে এ অভিযান চালানো হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. বিল্লাল উদ্দিন এ তথ্য জানান।

তারা হলেন, মৌলভী আব্দুল্লাহ (৫২) ও ফাতেমা (৪০) এরা দুইজনই বর্তমানে দক্ষিন কলাতলীর বাসিন্দা।

রসিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. বিল্লাল উদ্দিন জানান, শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চলাকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর সময় তাকে আটক করে। পরে তার দেওয়া তথ্য মতে তার বসতঘরের পিঁছনে মাটির নিচ থেকে প্লাস্টিকের বস্তা হতে ৫০কেজি গাঁজা উদ্ধার করা হয়। এইদিকে, একই রাতে ওই এলাকায় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময়ন ৪০ বোতল মদ ও ১৬ ক্যান বিদেশী বিয়ারসহ মহিলা মাদককারবারী ফাতেমাকে আটক করা হয়েছে।

তিনি আরো জানান তারা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে মাদকদ্রব্য দেশের বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করে বিক্রয় করে আসছে।

তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে


আরো খবর: