শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় দুর্যোগকালীন ইমারজেন্সি তহবিল গাইড লাইন সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :
আপডেট: বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪

কক্সবাজারের উখিয়ায় ইউএনডিপি’র অর্থায়নে গণ উন্নয়ন কেন্দ্রের উদ‍্যোগে প্রকল্প অবহিতকরন ও আপদকালীন তহবিল গাইডলাইন বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ রুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হোসেন ।

গণ উন্নয়ন কেন্দ্রের  প্রতিনিধি সুরঞ্জিত বর্মনের  সভাপতিত্বে   আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা নিজাম উদ্দিন,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ ছৈয়দ হোসেন, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ হাসিবুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এটিএম কাওছার, বন বিভাগের  রেঞ্জ কর্মকর্তা গাজী সফিউল আলম, উখিয়া প্রেসক্লাবের সদস্য সচিব ফারুক আহমদ,  উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার  সফিকুল ইসলাম ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গণ উন্নয়ন কেন্দ্রের  শফিকুল আলম ও ইউএনডিপি প্রতিনিধি  মোহাম্মদ সেলিম উদ্দিন। প্রকল্পের মূল উদ্দেশ্য হলো দূর্যোগ প্রস্তুতি ও ঝুঁকি প্রশমন করা।

এ সময়  ইউএনডিপি’র ডিআরএম প্রকল্পের প্রকল্প ব‍্যবস্থাপক ইমতিয়াজ শাহেদ চলমান  প্রকল্প সম্পর্কিত উত্থাপিত বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করেন।

আলোচনা সভায় রেড ক্রিসেন্ট সোসাইটির উপজেলা ফোকাল পার্সন আল মুবিন, গণ উন্নয়ন কেন্দ্রের শফিকুল আলম, এটিএম ফেরদৌস, স্কাসের তাহসিনা আক্তার সহ বিভিন্ন সরকারি দপ্তর ও উন্নয়ন সহযোগিতা সংস্থার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। সভায় কাজের বিনিময়ে কর্মসূচি ও কন্টেনজেন্সী ফান্ড গঠনে মুক্ত আলোচনা করা হয়।


আরো খবর: