রবিবার, ১৯ মে ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ভারতের ঝাড়খণ্ডে ভয়াবহ দুর্ঘটনা, ট্রেনের ধাক্কায় নিহত ১২

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
ভারতের ঝাড়খণ্ডে ভয়াবহ দুর্ঘটনা, ট্রেনের ধাক্কায় নিহত ১২


নয়াদিল্লি, ২৮ ফেব্রুয়ারি – ভারতের ঝাড়খণ্ডে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় অন্তত ১২ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও আহত হয়েছে আরও অনেকে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) স্থানীয় সংবাদমাধ্যম টিভি৯ বাংলার বরাত দিয়ে দি টাইমস অফ ইন্ডিয়া এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, ঝাড়খণ্ডের জামতাড়া ও কার্মাটাঁড়ের মাঝে দুর্ঘটনাটি ঘটে। রেলপুলিশ ও স্থানীয় প্রশাসন ঘটনাস্থলে পৌঁছেছে। অন্ধকারের কারণে উদ্ধারকার্য ব্যাহত হচ্ছে। প্রাথমিকভাবে জানা গেছে, ভারতীয় সময় ৮টায় ভাগলপুরের অঙ্গ এক্সপ্রেসে বুধবার আচমকাই আগুন লাগার খবর ছড়িয়ে পড়ে। এসময় ট্রেন জামতাড়া পেরিয়ে কার্মাটাঁড় পার হচ্ছিল। হঠাৎই গুজব ছড়ায় ট্রেনে আগুন লেগে গিয়েছে।

নিহত ও আহতরা ভগলপুর থেকে বেঙ্গালুরুগামী অঙ্গা এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিলেন। এই যাত্রীরা ট্রেনে ‘আগুন’ লাগার ‘গুজব’ শুনে জীবন বাঁচতে রেললাইনে নেমে গিয়েছিলেন। ঠিক তখনই আরেকটি ট্রেন তাদের চাপা দেয়। এতে অনেকে কাটা পড়েন।

এরপরই বেশ কিছু যাত্রী হঠাৎ করে রেললাইনে নেমে পড়ে। উল্টোদিক থেকে আসানসোল ঝাঁঝা এক্সপ্রেস সে সময় আসছিল। সেই ট্রেনেই ধাক্কা লাগে একাধিক যাত্রীর।

বর্তমানে উদ্ধার তৎপরতা চলছে। আহতদের জামতারায় নিয়ে আসতে মেডিকেল টিম, চারটি অ্যাম্বুলেন্স ও তিনটি বাস ঘটনাস্থলে পাঠানো হয়েছে বলে জামতারার জেলা প্রশাসক জানিয়েছেন। দুর্ঘটনার সঠিক স্থানটি জেলা সদর থেকে ১৫ কিলোমিটার দূরে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ২৮ ফেব্রুয়ারি ২০২৪

 





আরো খবর: