শিরোনাম ::
পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম উখিয়ার নাফ নদী থেকে ধরে নিয়ে যাওয়া জেলেদের ছেড়ে দিল ‘আরাকান আর্মি রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন দাখিল উখিয়ায় বিএনপি প্রার্থী সুলতানের সংবাদ সম্মেলন : নির্বাচন বর্জনের ঘোষণা চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কাল বৈশাখীর তান্ডব : চকরিয়া-পেকুয়ায় উড়ে গেছে বসতঘর চকরিয়ায় চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ টেকনাফে একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘন্টা পর উদ্ধার টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা দল নয় জনগণের চাওয়ায় আমার কাছে গুরুত্বপূর্ণ- পেকুয়ায় বিএনপি নেতা রাজু
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক মশিউর রহমান

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৪ জুন, ২০২৩
বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক মশিউর রহমান


ঢাকা, ০৪ জুন – বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক পদে পদোন্নতি পেয়েছেন মো. মশিউর রহমান।

শনিবার (০৩ জুন) বাংলাদেশ ব্যাংকের একটি সূত্র এ কথা জানান।

কর্মজীবনে মো. মশিউর রহমান প্রশাসন বিভাগ, সিআইবি, এসএমই অ্যান্ড স্পেশাল প্রোগ্রামস বিভাগ, বরিশাল অফিস এবং ফরেন এক্সচেঞ্জ অপারেশন বিভাগে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন।

মশিউর রহমান দেশ-বিদেশে বিভিন্ন পেশাগত কোর্স ও প্রশিক্ষণে অংশ নিয়েছেন। তিনি অত্যন্ত বিনয়ী ও সদালাপী। পেশাগত কাজে তিনি দায়িত্বশীল। ব্যক্তিগত জীবনে তিনি দুই কন্যা সন্তানের জনক।

সূত্র: বাংলানিউজ
আইএ/ ০৪ জুন ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক মশিউর রহমান first appeared on DesheBideshe.



আরো খবর: