রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চকরিয়ায় যুবক আবদুর রহমান খুনে কিলিং মিশনে অংশ নেওয়া খুনি মিন্টু চোরা গ্রেফতার

এম জিয়াবুল হক, চকরিয়া ::
আপডেট: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

কক্সবাজারের চকরিয়ায় বাজার থেকে তুলে নিয়ে ছুরিকাঘাত করে আবদুর রহমান নামে এক যুবককে হত্যার ঘটনায় সরাসরি কিলিং মিশনে অংশ নেওয়া খুনি ও হত্যার মামলার এজাহারনামীয় আসামি জাহেদুল আলম প্রকাশ মিন্টু (৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৩১ মার্চ) রাত আনুমানিক সাড়ে বারোটার দিকে উপজেলার বিএমচর ইউনিয়নের বহদ্দারকাটা এলাকা থেকে পুলিশ অভিযান চালিয়ে ডুমখালী এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

অভিযানের সময় খুনি জাহেদুল আলমের অবস্থান নিশ্চিতে পুলিশকে সহায়তা করেন ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর ও স্থানীয় এলাকাবাসি।

এর আগে গত বুধবার হত্যা মামলার প্রধান আসামী ডুলাহাজারা ইউপির মালুমঘাট ডুমখালীর বাসিন্দা সোহেল মাহমুদ ভুট্টু (৪৮) কে গ্রেফতার করে পুলিশ। এ নিয়ে আবদুর রহমান হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত জাহেদুল আলম ডুলাহাজারা ইউনিয়নের ২নম্বর ওয়ার্ড পূর্ব ডুমখালী এলাকার ছুরত আলমের ছেলে ও সোহেল মাহমুদ ভুট্টো একই এলাকার জাফর আলীর ছেলে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, ডুলাহাজারা এলাকায় আবদুর রহমানের হত্যাকান্ডে জড়িত ২ আসামীকে গ্রেফতার করা হয়েছে। এই মামলায় ১৯ জন এজাহার নামীয় আসামী ও ১০-১৫ জনকে অজ্ঞাত আসামী করা হয়।

উল্লেখ্য গত ২৫ মার্চ সোমবার ইফতারের পূর্বমূহুর্তে আবদুর রহমান নামের ওই যুবককে চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট বাজার থেকে তুলে রিজার্ভ এলাকায় নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে হত্যা করে দুর্বৃত্তরা।

এ ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে পরদিন চকরিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


আরো খবর: