শিরোনাম ::
উখিয়ায় রোহিঙ্গা শিবিরে আবারও খুন চকরিয়ায় পুলিশের সঙ্গে ডাকাতদের গোলাগুলি কাটা বন্দুক উদ্ধার, নারীসহ আহত ৫ চকরিয়ায় বনের ভেতরে লাকড়ি কুড়াতে গিয়ে বন্যহাতির আক্রমণে নারীর মৃত্যু কক্সবাজার শাহপরীর দ্বীপে ৮০ হাজার ইয়াবাসহ আটক ১ কক্সবাজার মিয়ানমার থেকে আজ ফিরছেন ১৭৩ বাংলাদেশী কক্সবাজার অতিরিক্ত সচিব হলেন কক্সবাজারের কৃতি সন্তান শফিউল আরিফ কক্সবাজার এক কোটি ২১ লক্ষ টাকার মাদকের মামলায় একজনের যাবজ্জীবন ইউপি নির্বাচন : রোববার ঈদগাঁও উপজেলায় সাধারণ ছুটি ঘোষণা এমপির স্বজন হয়েও রাজনীতিতে স্বাধীনচেতা কাজল-জাহাঙ্গীর, পরিস্থিতি বুঝে দলের সিদ্ধান্ত! চকরিয়ায় মহাসড়কে তেলবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক যুবক নিহত, দুইজন আহত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

৮০দিন পর বাসায় ফিরছেন খালেদা জিয়া!

ডেস্ক নিউজ
আপডেট: মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি, ২০২২

প্রায় ৮০ দিন পর হাসপাতাল থেকে বাসায় ফিরছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়া মঙ্গলবার বিকাল ৪টার দিকে গুলশানের বাসভবন ফিরোজায় ফিরবেন বলে জানা গেছে।

চিকিৎসকরা জানিয়েছেন, তার শারীরিক অবস্থা এখন অনেকটাই স্থিতিশীল। এছাড়া তিনি নিজেও বাসায় ফেরার জন্য উদগ্রীব হয়ে পড়েছেন। এজন্য তাকে ছাড়পত্র দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

গত ১৩ নভেম্বর বাসভবনে খালেদা জিয়ার রক্তবমি হলে তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান জানান, খালেদা জিয়াকে বাসায় নেওয়ার প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বাসভবনে কর্মরত সকলের করোনা টেস্ট করা হয়েছে। পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয়েছে বাড়ি।

খালেদা জিয়ার রক্তক্ষরণ আপাতত বন্ধ রয়েছে বলে জানিয়েছেন তার চিকিৎসকরা। এছাড়া দেশে সম্প্রতি করোনা সংক্রমণও আশঙ্কাজনক হারে বাড়ছে। এ অবস্থায় তাকে বাবসভবনে রেখেই চিকিৎসার কথা ভাবা হচ্ছে। বাসায় চিকিৎসার আয়োজন রাখা হয়েছে বলেও জানান চিকিৎসকরা।

খালেদা জিয়া প্রায় আড়াই মাস ধরে রয়েছেন হাসাপাতালে। বাসায় রাখলে আত্মীয় পরিজনের মাঝে খালেদা জিয়া শারীরিক ও মানসিকভাবে আরও শক্ত হতে পারবেন বলে মনে করছেন এভারকেয়ার হাসপাতালের চিকিৎসকরা। হাসপাতালে প্রতিদিন করোনা রোগীর আসার বিষয়টাও বিবেচনায় নিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। খালেদা জিয়াও করোনায় আক্রান্ত হতে পারেন এমন আশঙ্কা কাজ করছে।

এসব বিষয় বিবেচনা করেই চিকিৎসকরা বাসায় পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন।

এর আগেও ২৬ দিন এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নেন খালেদা জিয়া। এরপর ৭ নভেম্বর বাসায় ফেরেন।
ঢাকাটাইমস২৪


আরো খবর: