শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

২-০ গোলে চেলসির জয়

ক্রীড়া ডেস্ক
আপডেট: বুধবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২২

কাই হ্যাভার্জ ও ক্রিশ্চিয়ান পুলিসিচের গোলে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে ফ্রান্সের চ্যাম্পিয়ন লিঁলকে ২-০ গোলে হারিয়েছে টমাস টুখেলের চেলসি।

স্ট্যামফোর্ড ব্রিজে চেলসি আতিথ্য দেয় ফরাসি ক্লাব লিঁলকে। ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছিল ব্লুজরা। বিশেষ করে জার্মান স্ট্রাইকার কাই হ্যাভার্জ আক্রমণের পসরা সাজিয়ে বসেন।

প্রথম দুই দফা ব্যর্থ হলেও তৃতীয় আক্রমণে সাফল্য পান এই জার্মান স্ট্রাইকার। ৮ মিনিটে হাকিম জিয়েচের নেয়া কর্নার থেকে হেডে গোল করেন এই স্ট্রাইকার।

বেশ কিছু সুযোগ তৈরি করলেও প্রথমার্ধে আর গোল পায়নি টুখেল শিষ্যরা। ৬৩ মিনিটে দ্বিতীয় গোল পায় চেলসি। এবার বর্তমান চ্যাম্পিয়নদের লিড দ্বিগুণ করেন পুলিসিচ। ২-০ গোলের লিড নিয়ে দ্বিতীয় লেগে আগামী ১৭ এপ্রিল লিঁলের আতিথ্য নেবে চেলসি।


আরো খবর: