রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

১৬০ বছরের পুরনো! সোনা-রুপো খচিত শতাব্দী প্রাচীন শাড়ি পরে আম্বানি জলসায় আলিয়া ভাট

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪
১৬০ বছরের পুরনো! সোনা-রুপো খচিত শতাব্দী প্রাচীন শাড়ি পরে আম্বানি জলসায় আলিয়া ভাট


মুম্বাই, ১৩ জুলাই – আম্বানিদের রেড কার্পেটে হাজির হয়েছিলেন আলিয়া ভাট। সেখানে ‘কাপুর বাড়ির বউ’ যে শাড়ি পরে গেলেন, সেই সাজপোশাক ইতিমধ্যেই ‘টক অফ দ্য টাউন’।

অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে যে গোলাপি শাড়ি পরে বলিউডের ‘ফ্যাশন প্যারেডে’ নজর কেড়েছেন আলিয়া ভাট, সেই শাড়ির বয়স ১৬০ বছর। শতাব্দী প্রাচীন সেই শাড়ি সোনা, রুপায় খচিত।

জানা গেছে, অভিনেত্রীর শাড়িতে ৬ গ্রাম সোনা এবং মোট ৯৯% রুপা দিয়ে তৈরি জরির পার রয়েছে। ‘আশাবলী’ ডিজাইনের এই শাড়ি পুরোটাই তৈরি হয়েছে গুজরাতে। পিওর সিল্কের উপর সোনা, রুপা দিয়ে গুজরাতের অতিপ্রাচীন ডিজাইন ফুটে উঠেছে গোটা শাড়িতে। ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার এক্সক্লুসিভ আর্কাইভাল কালেকশন থেকে এই শাড়ি আম্বানিদের বিয়ের জন্য বেছে নিয়েছেন আলিয়া।

ভিন্টেজ এই শাড়ির সঙ্গে মেটালিক অফশোল্ডার ব্লাউজ পরেছিলেন আলিয়া ভাট। তার সঙ্গে সোনা-পান্নার চোকার নেকলেস, কানে ঝুমকা আর টিকলি এবং হাতে বালা। আলিয়া ভাটের লুকে মুগ্ধ অনুরাগীরা। এমনকী স্ত্রীর দিক থেকে চোখ ফেরাতে পারেননি রণবীর কাপুরও!

এর আগে শাড়ির আভিজাত্য নিয়ে ‘মেট গালা’য় আগুন ঝরিয়ে দিয়েছিলেন আলিয়া ভাট। এমনকী রামমন্দির উদ্বোধনের দিনও রামায়ণ শাড়ি পরে অযোধ্যার গালিচায় চোখ ধাঁধিয়ে দিয়েছিলেন। একশো ঘণ্টায় তৈরি সেই শাড়িতে ফুটে উঠেছিল রাম-গাঁথা।

আইএ/ ১৩ জুলাই ২০২৪





আরো খবর: