বুধবার, ০১ মে ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

‘হ্যাঁ! আমি ডিভোর্সি’, বিয়ে ভাঙা নিয়ে প্রথমবার মুখ খুললেন খড়ি ওরফে অভিনেত্রী শোলাঙ্কি রায়

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১ মার্চ, ২০২৪
‘হ্যাঁ! আমি ডিভোর্সি’, বিয়ে ভাঙা নিয়ে প্রথমবার মুখ খুললেন খড়ি ওরফে অভিনেত্রী শোলাঙ্কি রায়


কলকাতা, ২৯ ফেব্রুয়ারি – বিচ্ছেদ হয়ে গেছে ওপার বাংলার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায় ও শাক্য বসুর। ২০১৮ সালে স্কুল জীবনের বন্ধু শাক্য বসুর সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়েন তিনি।

বিয়ের পরপরই স্বামীর হাত ধরে নিউজিল্যান্ডে পাড়ি জমান। অভিনয় ছেড়ে সংসার জীবনে সেখানেই স্থায়ী হবে বলেও ঠিক করেন অভিনেত্রী। কিন্তু বছর ঘুরতেই সবাইকে অবাক করে আবারও দেশে ফিরে ছোট পর্দায় কাজ শুরু করেন শোলাঙ্কি।

এরপরই শুরু হয় নানা জল্পনা। হঠাৎ কেনো অভিনয় জগতে ফিরলেন? স্বামীর সঙ্গে দেখা মিলছে না কেন? নানা প্রশ্ন সৃষ্টি হয় অভিনেত্রীকে ঘিরে। সেই সকল প্রশ্নের জবাবেই মুখ খুললেন শোলাঙ্কি।

সম্প্রতি ‘নিবেদিতা অনলাইন’ নামক এক ইউটিউব চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তার বিচ্ছেদ হয়ে গেছে। বর্তমানে স্বামীর সঙ্গে একসাথে থাকছেন না তিনি।

শোলাঙ্কি বলেন, ‘প্রেম-বিয়ে সবটাই ব্যক্তিগত রাখতে ভালোবাসি। এটা নিয়ে অনেক প্রশ্ন অনেক আলোচনা। তাই স্পষ্ট করে বলতে চাই আমার প্রাক্তন স্বামীর থেকে আমি এখন আইনত আলাদা। খুব শান্তিপূর্ণ বিচ্ছেদ হয়েছে আমাদের। এটা নিয়ে খুব বেশি কথা বলতে পারব না। আমার পেশার বোঝাটা আমি ওদের উপর চাপিয়ে দিতে পারি না।’

কেন হল বিচ্ছেদ? বিয়ের পরেই কাজের সূত্রে শাক্য চলে যান বিদেশে। কিছু সময় সেখানে গিয়ে থাকেন শোলাঙ্কিও। তবে ক্ষতিগ্রস্ত হচ্ছিল তার অভিনয়ের ক্যারিয়ার। অভিনেত্রীর কথায়, ‘আমার প্রাক্তন স্বামীর মতো মানুষ পৃথিবীতে পাওয়া মুশকিল, অনেক সময় দু’জন মানুষ খুব ভালো হলেও তারা এক ছাদের নিচে থাকতে পারেন না।’

তবুও কেন বিচ্ছেদের পথে হেঁটেছেন অভিনেত্রী, সেই কারণটা অবশ্য স্পষ্ট করেননি। তবে শোলাঙ্কির কথায় বোঝা যাচ্ছে, অভিনয় ক্যারিয়ার গড়তেই সংসার জগত ছেড়ে বেড়িয়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

টলিপাড়ায় গুঞ্জন বর্তমানে ‘কবীর সিং’ খ্যাত সোহম মজুমদারের সঙ্গে প্রেম করছেন শোলাঙ্কি। সম্প্রতি মুম্বাইও গিয়েছিলেন তিনি। শোনা যায়, সেখানে একসঙ্গে সময় কাটিয়েছেন এই জুটি। যদিও দু’জনেই নিজেদেরকে আপাতত ভালো বন্ধু হিসেবেই পরিচয় দিচ্ছেন সকলের কাছে।

আইএ/ ২৯ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: