শিরোনাম ::
বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত ঈদগাঁওয়ে আচরণবিধি লঙ্ঘনের দায়ে সাত জনকে জরিমানা কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তার বরণ ও উপ-সহকারি প্রকৌশলীর বিদায় অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক চকরিয়ায় যাত্রীবাহি জীপ গাড়ি ও মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে আরোহী যুবক নিহত চকরিয়ায় বিএনপি নেতার মামলায় উচ্ছেদ আতঙ্কে মার্কেট মালিক ও দোকানদার ব্যবসায়ীরা জলকেলি উৎসবে মেতেছে রাখাইন পল্লী কক্সবাজারে ধর্ষণের শিকার পর্যটক, একজন গ্রেপ্তার উখিয়ায় বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন শুরু উখিয়ায় যাত্রীবাহী অটোরিকশা তল্লাশী চালিয়ে ২ কেজি আইসসহ আটক-১
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধারের ঘটনায় দুই যুবক গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৩
চকরিয়ায় আবাসিক হোটেল থেকে চিরকুটসহ যুবকের লাশ উদ্ধার

কক্সবাজারের চকরিয়া পৌরশহরের আবাসিক হোটেল থেকে মো. মহিউদ্দিন (১৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধারের ঘটনায় সন্দেহভাজন দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার বিকাল ৪টার দিকে রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের জুমছড়ি এলাকার পেয়ার মোহাম্মদের ছেলে মো.মহিউদ্দিনের মরদেহ চকরিয়ার এক আবাসিক হোটেলের দরজা ভেঙ্গে মরদেহ উদ্ধার করে পুলিশ ।

পরে এ ঘটনায় চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মোজাহের পাড়ার আবদুল করিম ও মো. ইছমাইল নামের দুই যুবককে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

এরপরেই চকরিয়া থানা পুলিশ সন্দেহভাজন ওই দুই যুবককে গ্রেফতার করে।

জানা যায়, গত দুই দিন আগে চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা সিটি পার্ক নামে একটি হোটেলে অবস্থান করে মহিউদ্দিন। দুপুরে রুম ছেড়ে দেয়ার কথা থাকলেও দরজা বন্ধ থাকায় হোটেল বয় দরজা ধাক্কা দিয়ে খুলতে বলে। কিন্তু কোন সাড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে উকি মেরে দেখা যায় খাটের উপর তার মরদেহ পড়ে থাকে।

পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে থেকে মহিউদ্দিনের মরদেহ উদ্ধার করে।

মহিউদ্দিনের বড় বোন শাহজাদা বেগম বলেন, আমার ভাই বাসের হেলপার ছিল। গত বৃহস্পতিবার সে চট্টগ্রামের ভাড়া বাসা থেকে বের হয়। তার বাসা থেকে ২ লক্ষ ২০ হাজার টাকা দুই বন্ধু হাতিয়ে নেয়ার অভিযোগ এনে তিনি চকরিয়া এসেছিলেন। পরে আমাকে ফোনে তাকে অপহরণ করা হয়েছে বলে জানায়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এসময় মরদেহের পাশে একটি প্যাড়ে তার হাতের লেখা চিরকুট উদ্ধার করা হয়।
তার নাকে-মুখে ফেনা দেখা যাচ্ছে। সাথে বিষের গন্ধও রয়েছে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নতদন্তের রিপোর্ট হাতে পেলে রহস্য উন্মোচন করা যাবে।


আরো খবর: