শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সাংবাদিকদের তোপের মুখে বাফুফে কর্মকর্তারা

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
সাংবাদিকদের তোপের মুখে বাফুফে কর্মকর্তারা


ঢাকা, ১৭ এপ্রিল – আবু নাইম সোহাগের ওপর দেয়া ফিফার নিষেধাজ্ঞা বিষয়ে নিজেদের অবস্থান জানাতে আজ সোমবার জরুরি সভা ডেকেছিল বাফুফে। বিকাল চারটায় শুরু হওয়া এই সভা চলে ইফতারির আগ পর্যন্ত।

সভা শেষে সংবাদ সম্মেলনে আসেন বাফুফে কর্মকর্তারা। সম্মেলনে বাফুফে প্রেসিডেন্ট কাজী সালাহউদ্দিন উপস্থিত থাকলেও সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেন সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী। এ সময় সংস্থাটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয় ইমরান হোসেন তুষারের নাম। এছাড়াও দুর্নীতি তদন্তে ১০ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

সম্মেলনে সালাম মুর্শেদীকে প্রশ্নবাণে জর্জরিত করেন উপস্থিত সাংবাদিকরা। কয়েকটি প্রশ্নে প্রতিক্রিয়াও করতে দেখা যায় বাফুফের এই সাধারণ সম্পাদককে।

এক সাংবাদিক প্রশ্ন করেছিলেন, ফিন্যান্স কমিটির চেয়ারম্যান হিসেবে দুর্নীতির দায় নেবেন কি না? তবে দুর্নীতির অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেন সালাম মুর্শেদী। তিনি বলেন, ‘কোনো দুর্নীতি হয়নি।’ এ সময় সাংবাদিকের প্রশ্নের ধরন নিয়েও প্রশ্ন তোলেন তিনি। তার দাবি, কিছু জিনিসপত্র ক্রয়ে যথাযথ নিয়ম পালন করা হয়নি, এই বিষয়টি নিয়েই আবু নাইম সোহাগকে বহিষ্কার করেছে ফিফা।

উপস্থিত সাংবাদিকরা জালিয়াতির প্রসঙ্গ টেনে আনলে সালাম মুর্শেদী বলেন, ‘জালিয়াতির দায় তার (আবু নাইম সোহাগ) ব্যক্তিগত। ফাইন্যান্স কমিটির কোনো জালিয়াতি নাই।’ এ সময় উপস্থিত সাংবাদিকরা একযোগে প্রশ্ন করেন, সে সাধারণ সম্পাদক হয়ে বাফুফে কর্মকর্তাদের অগোচরে কীভাবে টাকা পাঠায়? তখন সালাম মুর্শেদীর উত্তর, ‘এভাবে পাঠিয়েছে দেখেই সে নিষিদ্ধ হয়েছে। সঠিক প্রক্রিয়ায় করলে নিষিদ্ধ হতো না।’

সূত্র: আমাদের সময়
এম ইউ/১৭ এপ্রিল ২০২৩





আরো খবর: