শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সরকার হটাতে আন্দোলনের বিকল্প নেই

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
সরকার হটাতে আন্দোলনের বিকল্প নেই

ঢাকা, ২৩ জানুয়ারি – সরকার হটাতে আন্দোলনের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেছেন, ক্ষমতাসীনদের দুঃশাসনে দেশের মানুষ অতিষ্ঠ।

সোমবার সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গরিব ও দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে জাপান বিএনপির উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান হয়।

গয়েশ্বর রায় বলেন, বর্তমান সরকার দেশে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে। মানুষের কথা বলার কোনো অধিকার নেই। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশাহারা। দুর্নীতিতে এই সরকার শীর্ষে। জনগণের টাকা লুটপাট করে বিদেশে পাচার করছে। এই অবৈধ সরকারের হাত থেকে দেশের মানুষকে রক্ষা করতে হলে এদেরকে বিদায় করতে হবে। এজন্য আন্দোলনের কোনো বিকল্প নেই। জাতি, ধর্ম-বর্ণ ও দলমত নির্বিশেষে সবাইকে একত্রিত হয়ে এদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। আন্দোলনেই এই সরকারকে বিদায় করতে হবে।

জাপান বিএনপির সভাপতি মীর রেজাউল করিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা রিয়াজ উদ্দিন নসু, কাজী রওনকুল ইসলাম টিপু, যুবদলের গোলাম মওলা শাহীন প্রমুখ নেতৃবৃন্দ।

সূত্র: ঢাকাটাইমস

 


আরো খবর: