রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সংসার ভাঙার মুখে সুখবর দিলেন ঐশ্বরিয়া

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২০ অক্টোবর, ২০২৪


মুম্বাই, ১৯ অক্টোবর – বলিউডের একসময়ের ব্যস্ত নায়িকা ঐশ্বরিয়া রাই বচ্চন। যার রূপে, গুণে এখনও ঘায়েল হন আঠারো থেকে আশি। তবে মা হওয়ার পর অভিনয় থেকে দূরে রয়েছেন তিনি। তবে নিজের কাজ দিয়ে সমালোচনায় না থাকলেও অভিনেত্রীকে নিয়ে আলোচনার শেষ নেই।

কারণ, দীর্ঘদিন ধরেই অভিষেক বচ্চনের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন চলছে। যদিও এ প্রসঙ্গে এখনও মুখ খোলেননি কেউই। এদিকে এসব গুঞ্জনের মাঝেই সুখবর দিলেন ঐশ্বরিয়া।

বিশ্বের দ্বিতীয় ধনী নায়িকার তালিকায় স্থান পেলেন তিনি। এই খবরটি শোনা মাত্রই তা ঐশ্বরিয়াকে শুভেচ্ছার সাগরে ভাসাচ্ছেন ভক্ত-অনুরাগীসহ তার সহকর্মীরাও।

ভোরতের একাধিক গণমাধ্যমের সূত্র অনুযায়ী, অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে নাকি বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন অভিষেক। যার জেরেই নাকি ঐশ্বরিয়া বাজছে বিচ্ছেদের সুর। তবে এখনও পর্যন্ত বিষয়টি নিয়ে কেউ কোনো কথা বলেননি।

অন্যদিকে মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ের একটি ভিডিওতে এক ঝলক দেখা গেছে অভিষেক-ঐশ্বরিয়া এবং তাদের মেয়ে আরাধ্যা বচ্চনকে পারিবারের সঙ্গে দেখা গেছে সময় কাটাতে। কয়েক সেকেন্ডের সেই মুহূর্ত যেন পাল্টে দিয়েছে সব হিসেব নিকেশ। যদিও সব কিছুই এখনও রয়েছে ধোঁয়াশায়।



আরো খবর: