বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে রাতের আঁধারে আবারো কুপিয়ে হত্যা করা হয়েছে রোহিঙ্গা যুবককে।নিহত হলেন মোহাম্মদ এরশাদ (২২)।

তিনি ওই ক্যাম্পের বাসিন্দা বলে জানা গেছে।সাধারণ রোহিঙ্গারা বলছেন ক্যাম্পের অভ্যন্তরে থাকা কিছু খারাপ প্রকৃতির লোকের কারণে এমন ঘটনা ঘটছে। এছাড়া বাংলাদেশ সরকার প্রত্যাবাসনের কথা বলছে।ক্যাম্পে অপহরণ,খুন লেগে আছে। রোহিঙ্গা ক্যাম্পকে অস্থিতিশীল করতে একটি মহল নানাভাবে তৎপরতা চালাচ্ছে।

আবারো হত্যাকান্ডের ঘটনা ঘটে।বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৩ টার দিকে উখিয়ার কুতুপালং ক্যাম্প ৪ এক্সটেনশনে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে।

১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার বলেন , ক্যাম্প ৪ এক্সটেনশনে এরশাদ নামের এক রোহিঙ্গা যুবককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুস্কৃতিকারিরা। এঘটনায় কাউকে আটক করতে পারেনি।

স্বজনরা বলছে রোহিঙ্গা ক্যাম্পের সন্ত্রাসী সংগঠনকে সহযোগিতা না করায় স্বেচ্ছাসেবক মোহাম্মদ জাফরকে নিমর্মভাবে খুন করেছে সন্ত্রাসীরা।

লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এর আগে বুধবারও একই সময়ে উখিয়ার ময়নারঘোনা ক্যাম্প-১৮ তে জাফর নামে এক রোহিঙ্গা স্বেচ্ছাসেবককে গুলি ও কুপিয়ে হত্যা করেছে দুষ্কৃতিকারীরা।


আরো খবর: