শিরোনাম ::
উখিয়ার নাফ নদী থেকে ধরে নিয়ে যাওয়া জেলেদের ছেড়ে দিল ‘আরাকান আর্মি রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন দাখিল উখিয়ায় বিএনপি প্রার্থী সুলতানের সংবাদ সম্মেলন : নির্বাচন বর্জনের ঘোষণা চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কাল বৈশাখীর তান্ডব : চকরিয়া-পেকুয়ায় উড়ে গেছে বসতঘর চকরিয়ায় চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ টেকনাফে একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘন্টা পর উদ্ধার টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা দল নয় জনগণের চাওয়ায় আমার কাছে গুরুত্বপূর্ণ- পেকুয়ায় বিএনপি নেতা রাজু উখিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

রামু উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেলেন পপি

নিজস্ব প্রতিবেদক :
আপডেট: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

কক্সবাজারের রামু উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল পদত্যাগ করায় ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে প্যানেল চেয়ারম্যান-১ কে।

মঙ্গলবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিব ড. মাসুরা বেগম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই দায়িত্ব দেওয়া হয়। একই প্রজ্ঞাপনে তাকে আর্থিক ক্ষমতাও প্রদান করা হয়। উপজেলা পরিষদের কার্যক্রম সুষ্ঠু ভাবে সম্পন্নের লক্ষ্যে এ আদেশ দেয়া হয়।

রামু উপজেলা পরিষদের ১ নাম্বার প্যানেল ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি। মুঠোফোনে যোগাযোগ করা হলে বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, বুধবার আনুষ্ঠানিক ভাবে দায়িত্বভার গ্রহণ করবেন তিনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৩ (সদর, রামু–ঈদগাঁও) আসনে প্রতিদ্বন্দ্বী করার জন্য ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন পাওয়ার আশায় রামু উপজেলা পরিষদ থেকে পদত্যাগ করেন সোহেল সরওয়ার কাজল। কিন্তু এই আসনে দলটি মনোনয়ন দিয়েছে বর্তমান সাংসদ সাইমুম সরওয়ার কমলকে।


আরো খবর: