শিরোনাম ::
বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত ঈদগাঁওয়ে আচরণবিধি লঙ্ঘনের দায়ে সাত জনকে জরিমানা কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তার বরণ ও উপ-সহকারি প্রকৌশলীর বিদায় অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক চকরিয়ায় যাত্রীবাহি জীপ গাড়ি ও মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে আরোহী যুবক নিহত চকরিয়ায় বিএনপি নেতার মামলায় উচ্ছেদ আতঙ্কে মার্কেট মালিক ও দোকানদার ব্যবসায়ীরা জলকেলি উৎসবে মেতেছে রাখাইন পল্লী কক্সবাজারে ধর্ষণের শিকার পর্যটক, একজন গ্রেপ্তার উখিয়ায় বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন শুরু উখিয়ায় যাত্রীবাহী অটোরিকশা তল্লাশী চালিয়ে ২ কেজি আইসসহ আটক-১
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

রাখির টাকা অন্য মহিলাদের উপর উড়িয়ে দিতেন আদিল, দেড় কোটি টাকা ফেরত চাইলেন অভিনেত্রী

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩

রাখি সবন্ত এবং আদিল দুরানি কাণ্ডে বলিপাড়ায় সমালোচনার রোল। জেল হেফাজতে রয়েছেন আদিল। এরই মধ্যে ঘুরে ফিরে আসছে তাঁদের পুরনো ভিডিওগুলি। এক বার বিমানবন্দরের সামনে আদিলের কারণেই কান্নায় ভেঙে পড়েছিলেন রাখি। সেই মুহূর্তও ফ্রেমবন্দি হয় চিত্রগ্রাহকদের ক্যামেরায়। এ বার চারিদিকে ছড়িয়ে পড়ল তাঁদের আরও এক ভিডিও। যেখানে স্পষ্ট দেড় কোটি টাকা ফেরত চাইছেন রাখি।

পাঁচ মাসে আগে এই ভিডিও তৈরি করেছিলেন বলে জানান রাখি। তিনি বলেন, “আমার কষ্ট করে রোজগার করা এই টাকা অন্য মেয়েদের পিছনে খরচ করছিল আদিল। তাই দেড় কোটি টাকা ফেরত দিতে বলি।” ভিডিওতে দেখা যাচ্ছে রাখির কথা শুনে বেশ খানিকটা ভীত আদিল।

তিনি বলেন, “ব্যবসার কাজে সব টাকাই খরচ হয়ে গিয়েছে। কিন্তু খুব শীঘ্রই সুদ-সহ তোমার পুরো টাকা ফেরত দিয়ে দেব।” সেই টাকা রাখি ফেরত পেয়েছেন কি না, তা যদিও জানা যায়নি।

এদিকে, পুলিশের কাছে আদিলের বিরুদ্ধে অভিযোগের পাহাড় জমা দিয়েছেন রাখি। রাখির দায়ের করা অভিযোগের ভিত্তিতে ৭ ফেব্রুয়ারি গ্রেফতার করা হয় আদিল খান দুরানিকে। আদিলকে গ্রেফতার করে ওশিয়ারা থানার পুলিশ। ৮ ফেব্রুয়ারি অন্ধেরি আদালতে পেশ করা হয় তাঁকে। গার্হস্থ্য হিংসার অভিযোগে আপাতত পুলিশি হেফাজতে আদিল।

আইএ/ ১০ ফেব্রুয়ারি ২০২৩

 

 


আরো খবর: