রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মোটরসাইকেলে ইয়াবা বহনকারী হিসেবে চালান নিয়ে চট্রগ্রামে আটক কক্সবাজারের ৩ যুবক

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৩ মার্চ, ২০২২

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় অভিযান চালিয়ে এক লাখ ৪৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ। এ সময় তিন মাদক পাচারকারীকে আটক এবং দুটি মোটরসাইকেল ও পাঁচটি মোবাইল ফোন জব্দ করা হয়।

নগরীর হালিশহর জেলা পুলিশ লাইনস কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) এ তথ্য জানান জেলা পুলিশ সুপার এসএম রাশিদুল হক।

আটক তিনজন হলেন কক্সবাজারের টেকনাফ থানার দমদমিয়া হ্নীলা এলাকার নুরুল হকের ছেলে মাহমুদুল হক (২৩), সদর ইউনিয়নের লেঙ্গুরবিল এলাকার সালেহ আহমদের ছেলে মো. ইব্রাহিম (২৬) ও একই এলাকার খলিলুর রহমানের ছেলে জাহেদ হোসাইন (২৫)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে যে মোটরসাইকেলে করে ইয়াবা পাচার করছে একটি চক্র। এ তথ্যের ভিত্তিতে পটিয়া ও আনোয়ারা থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে।

অভিযানের সময় আনোয়ারার কালাবিবির দিঘীর মোড় এলাকায় বাঁশখালী-চট্টগ্রাম সড়কে তল্লাশি চৌকি বসিয়ে সন্দেহজনক দুটি মোটরসাইকেলকে থামার সংকেত দিলে সংশ্লিষ্টরা মোটরসাইকেল রেখে দৌড়ে পালানোর চেষ্টা করেন। তবে তাৎক্ষণিকভাবে ধাওয়া করে তাদের আটকের পর সাথে থাকা দুটি ব্যাকপ্যাকে মোট এক লাখ ৪৬ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

পুলিশ সুপার রাশিদুল হক বলেন, তিন যুবকের মধ্যে মাহমুদুল স্নাতক ও জাহেদ উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী এবং ইব্রাহিম কৃষক। তারা বহনকারী হিসেবে ইয়াবার চালান চট্টগ্রাম নিয়ে আসছিলেন। চট্টগ্রামে এ চালান পৌঁছে দিলে তারা তিন লাখ টাকা পেতেন বলে আমাদের জানিয়েছেন। তাদের কার কাছে এসব চালান পৌঁছানোর কথা ছিল তা খুঁজে বের করা হবে।


আরো খবর: