বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মুম্বইতে সিদ্ধার্থ-কিয়ারার রিসেপশন, ফাঁস অতিথি তালিকা

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৩

û

মুম্বাই, ০৯ ফেব্রুয়ারি – বলিউডের নতুন তারকা দম্পতি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবাণী। ভারতের রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্যালেসে তাদের বিয়ের আসর বসেছিল। হাতেগোনা কয়েকজন অতিথি উপস্থিত ছিলেন এ বিয়ের অনুষ্ঠানে।

রাজস্থানে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলেও তাদের রিসেপশন হবে দিল্লিতে। দিল্লি এবং মুম্বাইয়ে রয়েছে রিসেপশন পার্টি। তবে কারা আমন্ত্রিতদের তালিকায় তা জেনে নেওয়া যাক।

বিভিন্ন সূত্র অনুযায়ী জানা যায়, সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবাণীর রিসেপশন পার্টিতে উপস্থিত থাকতে পারেন বলিউডের একাধিক তারকা। তালিকায় রয়েছেন শাহিদ কাপুর, মীরা রাজপুত কাপুর, জুহি চাওলা, ব্যবসায়ী জয় মেহতা। এছাড়াও কোরিওগ্রাফার সাবিনা খান, জেবা কোহলি, ইশান চন্দকসহ আরও অনেকে।

উল্লেখ্য, ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবাণী। জয়সলমের থেকে দিল্লির সফর। নববধূর আগমন হলো মালহোত্রা পরিবারে। সিদ্ধার্থ মালহোত্রার বাড়িতে পা রাখলেন নববধূ কিয়ারা আদবাণী। আর দিল্লিতে এসেই কিয়ারা নিজেকে মুড়ে নিলেন ভালোবাসার রঙে। তার ছোঁয়া লাগল সিদ্ধার্থের পোশাকেও।

এদিন লাল মখমলে সালোয়ার কামিজে সাজলেন কিয়ারা। খোলা চুলের মধ্যে ঝলমলে সিঁদুর। হালকা গয়নার সঙ্গে সোনালি জুতো পরেছিলেন কিয়ারা। আর লালের ওপর কাজ করা শেরওয়ানিতে সাজলেন সিদ্ধার্থ। সঙ্গে সাদা পাজামা আর গলায় সুক্ষ্ম কাজ করা কাশ্মীরি শাল। পায়ে নাগরা। হাতে হাত রেখে এদিন গণমাধ্যমের সামনে আসেন নবদম্পতি।

কিয়ারা-সিদ্ধার্থর রিসেপশনে আমন্ত্রিতদের তালিকায় থাকছেন যারা

সিদ্ধার্থ-কিয়ারা সাংবাদিকদের লাল বাক্সে বিতরণ করেন মিষ্টিও। সদ্যই সূর্যগড় প্যালেস ছেড়ে দিল্লিতে এলেন সিদ্ধার্থ কিয়ারা। জানা গেছে, দিল্লিতেই থাকবেন তারা।

৯ ফেব্রুয়ারি দিল্লিতে বন্ধু ও পরিবারের জন্য একটি রিসেপশনের আয়োজন করা হয়েছে। এরপরের দিন অর্থাৎ, ১০ ফেব্রুয়ারি মায়ানগরীর দিকে পাড়ি দেবেন এই নবদম্পতি। এরপর ১২ তারিখ মুম্বাইতে আরও একটি রিসেপশনের আয়োজন করা হয়েছে। সেখানে বলিউড ইন্ডাস্ট্রির সব তারকারা হাজির থাকবেন।

একদিকে যখন সদ্য বিবাহিত দম্পতি সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবাণীকে নতুন জীবনের শুভেচ্ছা জানাচ্ছেন সাধারণ নেটিজেনরা থেকে বড় বড় তারকারা। তখন অন্যদিকে তাদের কাছে ক্ষমা চাইলেন রাম চরণের স্ত্রী উপাসনা কোনিডেলা। তিনি দুই তারকার কাছে ক্ষমা চেয়েছেন প্রতিশ্রুতি দিয়েই তাদের বিয়েতে উপস্থিত থাকতে না পারার কারণে।

সিদ্ধার্থ-কিয়ারার পোস্ট করা ছবির কমেন্টে উপাসনা কোনিডেলা লিখেছেন, ‘অভিনন্দন। এটা খুবই সুন্দর। খুব দুঃখিত আমরা ওখানে উপস্থিত থাকতে না পারার জন্য। তোমাদের দুজনকেই অনেক ভালোবাসা।’

আইএ/

,


আরো খবর: