শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মাদকের বিরুদ্ধে শপথ নিলো শিক্ষার্থীরা

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩
মাদকের বিরুদ্ধে শপথ নিলো শিক্ষার্থীরা

 

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারে মাদককে না বলে উন্নত চরিত্র গঠনের শপথ নিলো শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ (কুমিল্লা) আয়োজনে মাদক, বাল্যবিবাহ ও ইভটিজিংকে না বলে দেশপ্রেমে জাগ্রত হতে মতবিনিময় সভা ও শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কলাতলী আদর্শ উচ্চ বিদালয়ের সহকারী প্রধান শিক্ষক মাসুক আরা নাসরিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, কেন্দ্রীয় সদস্য সামিয়া আক্তার প্রমুখ।

শিক্ষার্থীরা উন্নত চরিত্র গঠনে মাদক, বাল্যবিবাহ ও ধর্ষণকে না বলে দেশপ্রেমী হওয়ার শপথ নেন। শিক্ষার্থীদের শপথ পাঠ করান লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল।

সংগঠনটি টিফিনের পয়শা বাঁচিয়ে সারাদেশে মাদক, বাল্য বিবাহ, ইভটিজিং ও ধর্ষণ প্রতিরোধে কাজ করে যাচ্ছে। গত ১২ বছরে সংগঠনটি ৩৯ লাখ শিক্ষার্থীদের ভালো মানুষ হতে শপথ পাঠ করিয়েছেন।


আরো খবর: