শিরোনাম ::
বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত ঈদগাঁওয়ে আচরণবিধি লঙ্ঘনের দায়ে সাত জনকে জরিমানা কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তার বরণ ও উপ-সহকারি প্রকৌশলীর বিদায় অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক চকরিয়ায় যাত্রীবাহি জীপ গাড়ি ও মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে আরোহী যুবক নিহত চকরিয়ায় বিএনপি নেতার মামলায় উচ্ছেদ আতঙ্কে মার্কেট মালিক ও দোকানদার ব্যবসায়ীরা জলকেলি উৎসবে মেতেছে রাখাইন পল্লী কক্সবাজারে ধর্ষণের শিকার পর্যটক, একজন গ্রেপ্তার উখিয়ায় বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন শুরু উখিয়ায় যাত্রীবাহী অটোরিকশা তল্লাশী চালিয়ে ২ কেজি আইসসহ আটক-১
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মসজিদুল হারাম থেকে বাংলাদেশি হজযাত্রী নিখোঁজ

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৪ জুন, ২০২৩
মসজিদুল হারাম থেকে বাংলাদেশি হজযাত্রী নিখোঁজ


ঢাকা, ০৪ জুন – পবিত্র হজ পালন করতে গিয়ে মসজিদুল হারাম থেকে আবদুল হক নামে এক বাংলাদেশি হজযাত্রী নিখোঁজ হয়েছেন। গত শুক্রবার (২ জুন) হোটেল থেকে বের হয়ে আসরের নামাজ পড়তে মসজিদুল হারামে যান তিনি। এরপর আর তিনি হোটেলে ফেরেননি।

গত দুদিন ধরে তিনি নিখোঁজ রয়েছেন। আবদুল হক নোয়াখালীর সেনবাগের বাসিন্দা।

আবদুল হকের ছেলে মহি ইউ খান মামুন বলেন, আমার আব্বা ও আম্মা গত ১ জুন পবিত্র হজ পালনের উদ্দেশ্যে মক্কা শরীফ যান। গত শুক্রবার আসরের নামাজের পর মসজিদুল হারাম থেকে আমার বাবা হারিয়ে যান। দুর্ভাগ্যক্রমে ওনার সঙ্গে আইডি কার্ড, মোবাইলফোন ও প্রয়োজনীয় কোন কাগজপত্র ছিল না।

পবিত্র মক্কায় সৌদি পুলিশ, সৌদির কেন্দ্রীয় হজ অফিস এবং বাংলাদেশের হজ মিশনকে অবগত করা হয়েছে। কিন্তু এখন পর্যন্ত আমরা ওনার কোন খোঁজ পাচ্ছি না।

নিখোঁজে সময় উনার পরনে সাদা পায়জামা-পাঞ্জাবি ছিল। মক্কায় যদি কারো নজরে আসে দয়া করে নিচের ঠিকানা বা নাম্বারে যোগাযোগ করবেন।

মক্কায় ওনার হোটেলের ঠিকানা: আল সাফওয়া রয়েল অর্কিড। যোগাযোগ নম্বর ০৫৪৮৯২৯৩৬১ (মাহমুদ)। বাংলাদেশের যোগাযোগ নম্বর: ০১৬৭০৩১৮৩৫১ (মামুন)।

সূত্র: ঢাকা পোস্ট
আইএ/ ০৪ জুন ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::মসজিদুল হারাম থেকে বাংলাদেশি হজযাত্রী নিখোঁজ first appeared on DesheBideshe.



আরো খবর: