শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১২:১২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

‘ভুলবশত গুলি চলেছিল’, গোবিন্দর ব্যাখ্যায় সন্তুষ্ট নন পুলিশ

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
‘ভুলবশত গুলি চলেছিল’, গোবিন্দর ব্যাখ্যায় সন্তুষ্ট নন পুলিশ


মুম্বাই, ০৩ অক্টোবর – ভুলবশত নিজের লাইসেন্স করা রিভলবারের গুলিতে আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন বলিউড অভিনেতা গোবিন্দ। মুম্বাইয়ের জুহুর ক্রিটি কেয়ার হাসপাতালের তার পা থেকে গুলি বের করা হয়েছে। বর্তমানে সেই হাসপাতালেই তিনি চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ। ইতোমধ্যে গোবিন্দর বক্তব্যও রেকর্ড করেছে তদন্তকারী কর্মকর্তারা। তবে জানা গেছে, এ অভিনেতার বক্তব্যে পুলিশ সন্তুষ্ট হতে পারেনি।

ভারতের এক সংবাদমাধ্যম পুলিশের গোপন সূত্রের বরাত প্রতিবেদন প্রকাশ করেছে। এখানে উল্লেখ করা হয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গোবিন্দ জানিয়েছেন লাইসেন্সকৃত রিভলবারটি ২০ বছর ধরে ব্যবহার করছেন তিনি। এছাড়া রিভলবারটি আনলক ছিল। ঘটনার সময় পরিষ্কার করার সময়ে ভুলবশত গুলি বের হয়ে যায়। পুলিশ এটা বিশ্বাস করছে, সেখানে নিয়মবহির্ভূত কিছু ঘটেনি। তবে গোবিন্দর ঘটনা বর্ণনায় সন্তুষ্ট নন তারা। তাই আবারও তার বক্তব্য রেকর্ড করা হতে পারে বলে জানা যায়।

এদিকে গোবিন্দর কন্যা টিনা আহুজাকেও জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই পুলিশ।

প্রসঙ্গত, গত মঙ্গলবার ভোর ৪টা ৪৫ মিনিটে নিজ বাড়িতে বাঁ পায়ে গুলিবিদ্ধ হন গোবিন্দ। ঘটনার পর পর তাকে হাসপাতালে নিলে দ্রুত অস্ত্রোপচারের মাধ্যমে গুলি বের করা হয়।গোবিন্দর গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় ম্যানেজার শশী সিনহা জানিয়েছিলেন, কলকাতায় একটি শো করার কথা ছিল গোবিন্দর। সকাল ৬ টায় কলকাতার ফ্লাইট ধরার কথা ছিল তাদের। কিন্তু গোবিন্দ বাড়ি থেকে বের হওয়ার আগেই দুর্ঘটনার কবলে পড়েন।

আইএ/ ০৩ অক্টোবর ২০২৪





আরো খবর: