রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বিয়ের প্রলোভনে ধর্ষণ,জড়িত দুজন গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের উখিয়ার ইনানীতে এক স্কুলছাত্রীকে অপহরণ পূর্বক ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) সদস্যরা।

এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে, গত ৫ জুলাই উখিয়া থানায় একটি মামলা দায়ের করে।

ঘটনাটি র‍্যাবকে অবহিত করলে, র‍্যাব সদস্যরা গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে, মামলার ২৪ ঘন্টার মধ্যে, জড়িত দুইজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

বুধবার দুপুরে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১৫ এর উপ-অধিনায়ক মেজর মঞ্জুর মেহেদী।

তিনি জানান, গত দুইমাস আগে ইনানী সৈকতে বেড়াতে আসার সুবাদে স্কুলছাত্রীর সাথে সম্পর্ক গড়ে উঠে মো. সাকিবের। পরিচয়ের সূত্র ধরে তারা বিভিন্ন সময় ভিকটিমকে ফুসলানোর চেষ্টা করতো এবং বিয়ের প্রলোভন দেখায়। পরে গত ৩ জুলাই রাতে মোহাম্মদ সাকিব ও তার দুই সহযোগী ভিকটিমকে অপহরণ করে এবং একটি আবাসিক হোটেলে আটকে রাখে। দুই সহযোগীর পাহারায় গ্রেফতার মো. সাকিব ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করে এবং হত্যার হুমকি দেয়।

বিষয়টি ভিকটিম তার পরিবারকে জানালে ভুক্তভোগীর মা বাদী হয়ে গত ৫ জুলাই উখিয়া থানায় একটি মামলা দয়ের করে। মামলার ২৪ ঘন্টার মধ্যে ধর্ষণের ঘটনায় জড়িত দুইজনকে গ্রেপ্তার করে র‍্যাব-১৫ এর আভিযানিক দল। গ্রেফতারকৃতরা হলেন, জালিয়া পালং ইউনিয়নের ছোট ইনানী এলাকার হেলাল উদ্দিনের ছেলে মোহাম্মদ সাকিব (১৯) ও নাজির হোসেনের ছেলে মোহাম্মদ আদনান প্রকাশ হৃদয়(২০)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে বলে জানান তিনি।

গ্রেফতারকৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।


আরো খবর: