শিরোনাম ::
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বিচ্ছেদের হুমকি ইমরান হাশমির স্ত্রীর, মুখ খুললেন অভিনেতা

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
বিচ্ছেদের হুমকি ইমরান হাশমির স্ত্রীর, মুখ খুললেন অভিনেতা


মুম্বাই, ০৬ মার্চ – বলিউডের জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি। ক্যারিয়ারে এখন পর্যন্ত অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। ব্যক্তিগত জীবনে পারভীন হাশমির সঙ্গে ঘর বেঁধেছেন এই অভিনেতা। তাদের সংসারে আয়ান হাশমি নামে একটি পুত্র সন্তান রয়েছে। সম্প্রতি ইমরানকে হুমকি দিয়েছেন তার স্ত্রী।

খবরটি প্রকাশ্যে আসার পর থেকেই হতবাক ইমরানের ভক্তরা। হঠাৎ কী হলো অভিনেতার সংসারে? এবার কি ভেঙে যাবে এই দম্পতির সংসারও? এমন প্রশ্ন রীতিমতো রহস্যের জট বেঁধেছে ইমরানের ভক্তদের মনে।

সম্প্রতি জেনিস সিকুইরাকে দেওয়া এক সাক্ষাৎকার বিষয়টি নিয়ে কথা বলেন ইমরান। আলাপচারিতায় অকপটে এই কথা স্বীকার করেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে ইমরা বলেন, আমার স্ত্রী আমাকে ছেড়ে যাওয়ার হুমকি দিয়েছে। তবে সে ক্রমাগত হুমকি দিলেও এখনও ছেড়ে যায়নি। আমি গত দুই বছর ধরে যে ডায়েট অনুসরণ করি, আমি যা খাই— সেটা সে মোটেও পছন্দ করে না। আমার সালাদে রয়েছে অ্যাভোকাডা, লেটুস পাতা ইত্যাদি। কিমা এবং মিষ্টি আলু আমার দুপুর ও রাতের খাবার। মূলত এ কারণেই ছেড়ে যাওয়ার হুমকি দেয় আমাকে।

ইমরান হাশমি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টাইগার থ্রি’। গেল বছরের নভেম্বরে মুক্তি পায় সিনেমাটি। এছাড়া বর্তমানে তার হাতে রয়েছে তেলেগু ভাষার সিনেমা ‘ওজি’। সুজিত পরিচালিত সিনেমাটি অভিনয় করছেন— পবন কল্যাণ, প্রকাশ রাজ, অর্জুন দাস প্রমুখ।

আইএ/ ০৬ মার্চ ২০২৪





আরো খবর: