শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বান্দরবানে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭টি দোকান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১২ জুলাই, ২০২৩

বান্দরবান নাইক্ষ্যংছড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এসময় গুরুত্বর আহত হয়েছেন বেশ কয়েকজন ।

মঙ্গলবার (১১ জুলাই) রাত সাড়ে ৩টায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নে কলেজ গেইট মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

দমকলকর্মী ও স্থানীয়রা জানান, আব্দুর শুক্কুরের দোকান থেকে আকস্মিভাবে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুন পাশের দোকানে ছড়িয়ে পড়ে। এসময় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭ দোকান পুড়ে ছাই হয়ে যায়। পরে ঘটনাস্থলে পার্শ্ববর্তী রামু ফায়ার সার্ভিস দমকল বাহিনী ও স্থানীয়রা যৌথভাবে আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকাণ্ডে নগদ টাকা মালামালসহ প্রায় ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন।

এদিকে পরদিন (১২ জুলাই) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি উপ-অধিনায়ক মেজর মহিউদ্দিন ও নায়েক সুবেদার বিল্লাল হোসেন।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টানটু সাহা জানান, সকালে ঘটনাস্থলে বিজিবি ও আইনশৃঙ্খলা বাহিনী পরিদর্শন করছেে। কিভাবে অগ্নিকাণ্ড ঘটেছে সেটি খতিয়ে দেখা হচ্ছে।


আরো খবর: