শিরোনাম ::
রোহিঙ্গা ক্যাম্পে অভিযান, ইয়াবাসহ আটক-২ চকরিয়া মানিকপুরে সন্ত্রাসী হামলায় আহত চৌকিদার শফিউলের মৃত্যু, ঘাতক জাহেদ মেম্বার গ্রেফতার হয়নি উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বাঁশের টুকরির তলায় লুকানো ছিল ইয়াবা

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

চট্টগ্রামের চন্দনাইশ পৌরসভায় মিয়ামি এয়ারকন বাসে অভিযান চালিয়ে ৩ হাজার পিস ইয়াবাসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ বলছে, বাঁশের টুকরির তলায় লুকিয়ে অভিনব কায়দায় ইয়াবা পাচার করার চেষ্টা করছিলেন গ্রেপ্তার মো. মঈনুদ্দীন মনির নামে ওই ব্যক্তি।

বুধবার (২২ জুন) চট্টগ্রাম-কক্সবাজার সড়কের উত্তর গাছবাড়ীয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চন্দনাইশ পৌরসভার উত্তর গাছবাড়ীয়া সড়কে অভিযান চালিয়ে মিয়ামি এয়ারকন বাসের যাত্রী মো. মঈনুদ্দীনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার সঙ্গে থাকা বাঁশের টুকরির তলায় লুকানো ৩ হাজার ইয়াবা জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে চন্দনাইশ থানায় মামলা করা হয়েছে।


আরো খবর: