শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগে শিরোপা জিতল শেখ জামাল ক্লাব

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩
বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগে শিরোপা জিতল শেখ জামাল ক্লাব

 

শাহেদ হোছাইন মুবিন :

বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগের রূদ্ধশ্বাস ফাইনাল খেলায় অলস্টার ক্লাবকে হারিয়ে শিরোপা চিনিয়ে নিল চকরিয়ার শেখ জামাল ক্লাব।

সোমবার  বিকেলে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগের এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

হাড্ডাহাড্ডি লড়াইয়ের ম্যাচে ২৫ মিনিটে ইভান্স এর  গোলে এগিয়ে যায় চকরিয়ার শেখ জামাল ক্লাব । প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল তারা। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ৬৬তম মিনিটে রাশেদ এর গোলে সমতা আনেন অলস্টার ক্লাব। পরে ১-১ গোলে সমতায় থাকা ম্যাচ গড়ায় অতিরিক্ত ৫ মিনিটে। এরপরই শেষ হয় খেলা এবং পয়েন্টের দিক থেকে দুই পয়েন্টে জয় লাভ করে চকরিয়ার শেখ জামাল ক্লাব।

খেলায় জয় পেয়ে উচ্ছ্বসিত চকরিয়ার শেখ জামাল এর দেশি বিদেশি খেলোয়াড়েরা।

অন্যদিকে পরাজিত দল অলস্টার ক্লাব এর সভাপতি   অভিযোগ তুলে বলেন রেফারির নামার আগে বলে দে সিদ্ধান্ত কি হবে যা রেকর্ড আছে।

এবারে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বাইলজ অনুযায়ী লীগের ৬০ টি ম্যাচে জেলার ১৮টি ক্লাব ৩টি গ্রুপে ৫০০ জন খেলোয়াড় অংশ নেন।

 


আরো খবর: