শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ফেসবুকে প্রেম, ধর্ষণের শিকার হয়ে থানায় কিশোরী

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩
ফেসবুকে প্রেম, ধর্ষণের শিকার হয়ে থানায় কিশোরী

কুমিল্লার নাঙ্গলকোটের দক্ষিণ শাকতলি গ্রামের হেলাল উদ্দিন ভূঁইয়ার ছেলে সাগর ভূঁইয়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রেম করে নরসিংদী সদরের বাগদী এলাকার এক কিশোরীকে বেড়াতে নিয়ে ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারন করে। পরে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ও বিয়ের প্রলোভন দেখিয়ে প্রায় দু’বছর যাবত তার সাথে শারীরিক সম্পর্ক করে আসছে। এ ব্যাপারে ওই কিশোরী সোমবার নাঙ্গলকোট থানায় গিয়ে বিচার দাবী করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ শাকতলি গ্রামের সাগর ভূঁইয়া নরসিংদী এলাকার এক কিশোরীর সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয়ে দু’বছর যাবৎ তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। প্রথমে কিশোরীকে চট্টগ্রামে বেড়ানোর কথা বলে এক হোটেলে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। পরে সাগর গোপনে মোবাইল ফোনে সেই ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার হুমকি দিয়ে ঢাকা শহরের বিভিন্ন হোটেলে নিয়ে প্রায় দু’বছর যাবৎ দৈহিক সম্পর্ক করে আসছে।

অভিযুক্ত সাগর ভূঁইয়ার বাড়ীতে গিয়ে তাকে না পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি। নাঙ্গলকোট থানা উপ-পরিদর্শক কামাল হোসেন বলেন, ভিক্টিমের ভাষ্যমতে অত্র ঘটনা অন্য থানা এলাকায় হওয়ায়, সংশ্লিষ্ট থানায় অভিযোগ করতে বলা হয়।

শাকিল/সাএ


আরো খবর: