শিরোনাম ::
টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস নির্বাচনী প্রচারণায় গিয়ে হঠাৎ অসুস্থ সায়নী
সোমবার, ২০ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

প্লাস্টিকের বস্তায় পাওয়া গেল ৪৪৭ ক্যান বিদেশি বিয়ার

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২

টেকনাফে অভিযান চালিয়ে ৪৪৭ ক্যান বিদেশি বিয়ার জব্দ করেছে কোস্ট গার্ডের সদস্যরা। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাত দেড়টার দিকে টেকনাফ থানাধীন শাহপরী দ্বীপের জালিয়াপাড়া এলাকা থেকে এসব বিয়ার জব্দ করা হয়।

সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোন অধিনস্থ বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন শাহপরী দ্বীপের জালিয়াপাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় জালিয়াপাড়ার প্যারাবনের পাশে সন্দেহজনক কয়েকজন ব্যক্তির আনাগোনা লক্ষ্য করতে দেখে কোস্ট গার্ড। তাদের থামার সংকেত দিলে তারা কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে দ্রুত প্যারাবনের মধ্যে পালিয়ে যায় । পরবর্তীতে কোস্টগার্ডের সদস্যরা প্যারাবনে তল্লাশি চালিয়ে চারটি প্লাস্টিকের বস্তা থেকে ৪৪৭ ক্যান বিদেশি বিয়ার জব্দ করে।

কোস্ট গার্ডের পূর্বজোনের মিডিয়া কর্মকর্তা লে. বিএন কাজি আল আমিন সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, জব্দকৃত বিয়ার পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: