বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

প্রকাশ্যে নারীকে মারতে মারতে টেনে তোলা হলো গাড়িতে, দাঁড়িয়ে দেখলেন পথচারীরা

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২০ মার্চ, ২০২৩
প্রকাশ্যে নারীকে মারতে মারতে টেনে তোলা হলো গাড়িতে, দাঁড়িয়ে দেখলেন পথচারীরা


নয়াদিল্লি, ১৯ মার্চ – প্রকাশ্যে এক নারীকে মারতে মারতে জোর করে গাড়িতে তুলছেন এক ব্যক্তি। কেউ কোনো প্রতিবাদ করছেন না। পথচারীদের কেউ এগিয়ে এসে ওই নারীকে বাঁচানোর চেষ্টাও করছেন না। এমনই এক ঘটনার সিসিটিভি ফুটেজ এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। ঘটনাটি ঘটেছে ভারতের রাজধানী দিল্লিতে। খবর এনডিটিভির।

ভিডিওতে দেখা গেছে, ব্যস্ত রাস্তায় ব্যক্তিটি জোর করে ওই নারীকে মারতে মারতে গাড়িতে তুলছেন। ওই ব্যক্তির পায়ে জুতো নেই। পাশে দাঁড়িয়ে রয়েছেন আর একজন। তিনি চুপচাপ সব দেখছেন।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনারের পক্ষ থেকে জানানো হয়েছে, ভিডিওটি প্রকাশ্যে আসার পর
অর্থাৎ শনিবার রাত থেকেই তদন্ত শুরু করা হয়েছে।

গাড়ির নম্বর দেখে তার মালিকের ঠিকানা বের করেছে পুলিশ। এরই মধ্যে গুরুগ্রামে সেই মালিকের বাড়িতে গেছে পুলিশের একটি দল। শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ শেষ বার গাড়িটিকে দেখা গিয়েছিল গুরুগ্রামের ইফকো মোড়ের কাছে। গাড়ি চালককেও খুঁজে বের করেছে পুলিশ।

মূলত অ্যাপের মাধ্যমে রোহিণি থেকে বিকাশপুরী পর্যন্ত বুক করা হয়েছিল সেটি। পথে মারধর করে ওই নারীকে তোলা হয়েছিল। ওই নারীসহ গাড়ির তিন যাত্রীকে খুঁজছে পুলিশ।

সূত্র: যুগান্তর
আইএ/ ১৯ মার্চ ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::প্রকাশ্যে নারীকে মারতে মারতে টেনে তোলা হলো গাড়িতে, দাঁড়িয়ে দেখলেন পথচারীরা first appeared on DesheBideshe.



আরো খবর: