শিরোনাম ::
পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম উখিয়ার নাফ নদী থেকে ধরে নিয়ে যাওয়া জেলেদের ছেড়ে দিল ‘আরাকান আর্মি রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন দাখিল উখিয়ায় বিএনপি প্রার্থী সুলতানের সংবাদ সম্মেলন : নির্বাচন বর্জনের ঘোষণা চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কাল বৈশাখীর তান্ডব : চকরিয়া-পেকুয়ায় উড়ে গেছে বসতঘর চকরিয়ায় চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ টেকনাফে একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘন্টা পর উদ্ধার টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা দল নয় জনগণের চাওয়ায় আমার কাছে গুরুত্বপূর্ণ- পেকুয়ায় বিএনপি নেতা রাজু
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পেকুয়ায় তিনটি ট্রলিভর্তি গাছ জব্দ

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

পেকুয়ায় পৃথক অভিযান পরিচালনা করে কক্সবাজারের পেকুয়ায় তিনটি ট্রলিভর্তি গাছ জব্দ করেছে বনবিভাগ। চট্টগ্রাম দক্ষিণ বনবিভাগের বারবাকিয়া রেঞ্জ কর্মকর্তা মো.হাবিবুল হক অভিযানের নেতৃত্ব দেন।

তিনি বলেন,রবিবার ভোর ৬টার দিকে তিনটি গাছ বোঝাই ট্রলি চট্টগ্রামের বাঁশখালী থেকে পেকুয়ায় আসছিল। টইটং সীমান্ত ব্রীজ সংলগ্ন জায়গায় অভিযান চালিয়ে ট্রলিভর্তি আকাশমনি গাছ জব্দ করি। সেখানে প্রায় একশো ঘনফুট গাছ রয়েছে। গাছগুলি অবৈধভাবে পাচার করা হচ্ছিল।

অপর দিকে একইদিন দুপুরে চকরিয়া উপজেলার হারবাং থেকে আসা একটি আকাশমনি বল্লী গাছবোঝাই ট্রলি চড়াপাড়া সালাহ উদ্দিন ব্রীজ সংলগ্ন এলাকা থেকে জব্দ করে পাহাড়চান্দা বনবিট কর্মকর্তা। জব্দকৃত গাড়ি ও গাছ রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ে নিয়ে আসা হয়। এ ব্যাপারে বন আইনে মামলার প্রস্তুতি নিতে সংশ্লিষ্ট বিট অফিসারদের নির্দেশনা দিয়েছেন বলে জানান রেঞ্জ কর্মকর্তা হাবিবুল হক।
###


আরো খবর: