বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পূজার প্যান্ডেলে এলোপাথাড়ি গুলি, আহত ৪

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪


নয়াদিল্লি, ১৩ অক্টোবর – ভারতে দুর্গাপূজার প্যান্ডেলে ঢুকে দুর্বৃত্তদের এলোপাতাড়ি গুলি চালানোর ঘটনায় চারজন দর্শনার্থী আহত হয়েছে।

রোববার সকালে বিহারের আরা জেলার একটি পূজার প্যান্ডেলে এই ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্যান্ডেল থেকে দুটি কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গুলিতে আহত হয়েছেন আরমান আনসারি, সুনীল কুমার যাদব, রোশন কুমার এবং সিপাহী কুমার। আরমানের পিঠে গুলি লেগেছে। সুনীলের বাম হাতে, রোশনের ডান হাঁটুতে এবং সিপাহীর কোমরে গুলি লেগেছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে এনডিটিভি জানায়, রোববার সকালে পূজার প্যান্ডেলে স্থানীয়রা ছিলেন। এ ছাড়াও দর্শনার্থীরাও আসছিলেন। প্রতিমা দর্শন করছিলেন। আচমকাই কয়েকজন অজ্ঞাতপরিচয় দুর্বৃত্ত দুটি বাইকে করে আসে। প্যান্ডেলে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। আতঙ্কে হুড়োহুড়ি পড়ে যায় প্যান্ডেলের ভেতরে। দুর্বৃত্তদের ছোড়া গুলি লাগে চার দর্শনার্থীর গায়ে। রক্তাক্ত অবস্থায় প্যান্ডেলের ভেতরে লুটিয়ে পড়েন তারা।

এরপর দুর্বৃত্তরা গুলি চালিয়ে আবার বাইক নিয়ে পালিয়ে যায়। আশপাশের লোকজন এসে আহত চারজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। কারা হামলা চালাল, কেনই বা হামলা চালাল, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। পূজা কমিটির সঙ্গে কথা বলে এই ঘটনার কোনো সূত্র পাওয়া যায় কি না তা খতিয়ে দেখছে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুর্বৃত্তদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ১৩ অক্টোবর ২০২৪

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::পূজার প্যান্ডেলে এলোপাথাড়ি গুলি, আহত ৪ first appeared on DesheBideshe.



আরো খবর: