শিরোনাম ::
মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ পেকুয়ায় ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় ৬জন মিয়ানমার বিজিপি-সেনাবাহিনীর আরো ১৩ সদস্য পালিয়ে আশ্রয় নিলো বাংলাদেশে উখিয়ায় বনবিট কর্মকর্তা সাজ্জাদ হত্যার মূল পরিকল্পনাকারীসহ ২ আসামী গ্রেফতার উখিয়ায় উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন জাহাঙ্গীর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  
সর্বশেষ:
জনপ্রিয়

মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪

মহেশখালী থানা পুলিশ ও র‍্যাব-৭ এর যৌথ অভিযানে মহেশখালী উপজেলার বড়মহেশখালী ইউনিয়নের বড়ডেইল এবং হোয়ানকের কেরুন তলী এলাকার ৪ আসামি গ্রেপ্তার সহ বহু সংখ্যক অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার হয়েছে। ১৫ বিস্তারিত..

পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব

মানুষের খেদমত ও সেবা করতেই বিলাসবহুল জীবন ছেড়ে পেকুয়ায় ছুটে এসেছি। এখন থেকে আমি আপনাদের একজন হয়েই থাকবো। আমি নির্বাচিত হলেও না হলেও অতীতের মতো আপনাদের সেবায় নিয়োজিত থাকবো। মঙ্গলবার বিস্তারিত..

টেকনাফে মসজিদের বারান্দা থেকে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

টেকনাফে মসজিদের বারান্দা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় মো.আব্দুল্লাহ (৩৫) নামের এক যুবকের ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৫ এপ্রিল) সকালে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম মহেশখালীয়া পাড়ার উম্মে বিস্তারিত..

সকালে ঘুম থেকেই উঠেই ফোন ঘাঁটেন? কী মারাত্মক বিপদ হতে পারে জানলে অবাক হবেন

সকালে ঘুম থেকেই উঠেই ফোন ঘাঁটেন? কী মারাত্মক বিপদ হতে পারে জানলে অবাক হবেন

স্কুল-কলেজ হোক বা অফিসের কাজ কিংবা নিজের আপ্যায়নের জন্যই মোটামুটি সবাই মোবাইল ফোন হাতে ধরে রাখতে দেখা যায়। শুধু তাই নয়, বেশিরভাগ মানুষই তাদের সকাল শুরু করেন তাদের মোবাইলের স্ক্রিন বিস্তারিত..

যে সময় চা পান করা স্বাস্থ্যের জন্য ক্ষতিকর

যে সময় চা পান করা স্বাস্থ্যের জন্য ক্ষতিকর

আমরা অনেকেই দুপুরে বা রাতে পেটপুরে খাওয়ার পরে এক কাপ গরম চা পান করতে চাই। এর অবশ্য অনেক কারণও আছে। পেট ভরা থাকলে ঘুম ঘুম অনুভূত হয়। এক কাপ চা বিস্তারিত..

ফেসবুকে রোহিঙ্গাবিদ্বেষ ছড়ানোর নেপথ্যে ছিল জান্তা : জাতিসংঘ

২০১৭ সালে মিয়ানমারের পশ্চিমাঞ্চলীয় রাখাইন প্রদেশে সেনা অভিযান শুরুর আগে ফেসবুকে বিভিন্ন পেজ খুলে রোহিঙ্গা জনগোষ্ঠীর বিরুদ্ধে বিরতিহীনভাবে যেসব ঘৃণা ও উসকানিমূলক বক্তব্য, পোস্ট ছড়ানো বিস্তারিত..

ডেভিড হ্যাম্পই হলেন ব্যাটিং কোচ, বোলিং কোচ আন্দ্রে অ্যাডামস

ডেভিড হ্যাম্পই হলেন ব্যাটিং কোচ, বোলিং কোচ আন্দ্রে অ্যাডামস

ঢাকা, ২৭ ফেব্রুয়ারি – জাতীয় দলের কোচিং স্টাফ পুনর্গঠনের সিদ্ধান্ত হয় বিশ্বকাপের আগে। এ প্রক্রিয়ার অংশ হিসেবে ব্যাটিং, পেস বোলিং, ট্রেনার ও পারফরম্যান্স অ্যানালিস্ট কোচ বিস্তারিত..

অস্কারের মঞ্চে নগ্ন হয়ে হাজির জন সিনা!

অস্কারের মঞ্চে নগ্ন হয়ে হাজির জন সিনা!

৯৬তম অস্কারে ‘সেরা কস্টিউম ডিজাইন’ পুরস্কার ঘোষণা করতে গিয়ে নগ্ন অবস্থায় মঞ্চে ওঠেন রেসলার-অভিনেতা জন সিনা। গতবারের চড়কাণ্ডের পর এবারের অস্কারে অন্যতম আলোচনার বিষয় হয়ে বিস্তারিত..