শিরোনাম ::
টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা দল নয় জনগণের চাওয়ায় আমার কাছে গুরুত্বপূর্ণ- পেকুয়ায় বিএনপি নেতা রাজু উখিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পেকুয়ায় প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণচাষির মৃত্যু টেকনাফে মাদ্রাসা ছাত্র অপহরণের ঘটনায় মূলহোতাসহ পাঁচজন গ্রেফতার,উদ্ধার শিক্ষার্থী টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ার অপরাজিত জনপ্রতিনিধি জাহাঙ্গীর চৌধুরী’র স্বেচ্ছায় পদত্যাগ! ভারপ্রাপ্ত চেয়ারম্যান সালাহউদ্দিন টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার চট্টগ্রাম থেকে ‘কক্সবাজার স্পেশাল’ ট্রেন চলবে ২০ মে পর্যন্ত, থামবে ৭ স্টেশনে
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পিক-আপ কেড়ে নিলো দুই স্কুলছাত্রীর প্রাণ

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২

ট্রাফিক পুলিশের ধাওয়া খেয়ে পালানোর সময় ধান বোঝাই পিকআপের চাপায় ২ স্কুলছাত্রী নিহত এবং ১ জন গুরুতর আহত হয়েছে।

আজ বুধবার (৯ ফেব্রুয়ারি) ফটিকছড়ির পাইন্দং পেলাগাজীর দীঘি এলাকায় বেলা সাড়ে বারোটার দিকে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। হতাহত ৩ জনই দশম শ্রেণীর ছাত্রী। নিহত দুজন হলেন মিশু আকতার এবং নিশা মনি। গুরুতর আহত অপরজনকে ভর্তি করা হয় হাসপাতালে। ৩ জনেরই বাড়ি পাইন্দং এলাকায়।

খবর পেয়ে ছুটে আসেন নিহতদের স্বজনরা। তাদের আহাজারিতে ভারি হয়ে ওঠে পুরো এলাকার পরিবেশ। তাদের অভিযোগ, ট্রাফিক পুলিশের ধাওয়া খেয়ে বেপরোয়া গতিতে পালানোর সময় চাঁদের গাড়িটি ৩ ছাত্রীকে চাপা দেয়।

ঘটনার পর চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়ক অবরোধ ও বিক্ষোভ করে উত্তেজিত জনতা। আগুনে পুড়িয়ে দেয় চাঁদের গাড়ি ও ধাওয়া করা ট্রাফিক পুলিশের দুটি মোটরসাইকেল। ঘটনা তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

যমুনা টিভি অনলাইন


আরো খবর: