শিরোনাম ::
পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম উখিয়ার নাফ নদী থেকে ধরে নিয়ে যাওয়া জেলেদের ছেড়ে দিল ‘আরাকান আর্মি রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন দাখিল উখিয়ায় বিএনপি প্রার্থী সুলতানের সংবাদ সম্মেলন : নির্বাচন বর্জনের ঘোষণা চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কাল বৈশাখীর তান্ডব : চকরিয়া-পেকুয়ায় উড়ে গেছে বসতঘর চকরিয়ায় চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ টেকনাফে একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘন্টা পর উদ্ধার টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা দল নয় জনগণের চাওয়ায় আমার কাছে গুরুত্বপূর্ণ- পেকুয়ায় বিএনপি নেতা রাজু
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পররাষ্ট্রমন্ত্রীর সাথে কানাডা-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি প্রতিনিধি দলের সাক্ষাৎ

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩


টরন্টো, ১৪ আগস্ট – কানাডায় বাংলাদেশের বিনিয়োগ সম্ভাবনা তুলে ধরা, দেশের ইতিহাস, সংস্কৃতি এবং বঙ্গবন্ধুর আদর্শকে প্রবাসীসহ বিদেশীদের কাছে উপস্থাপন করাকে সরকার সবসময় সহযোগিতা দিতে প্রস্তুত বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। আজ কানাডা-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (সিবিসিসিআই) এর পক্ষ থেকে একটি প্রতিনিধি দল তাঁর দপ্তরে সাক্ষাত করতে গেলে তিনি এ আশ্বাস দেন।

এ সময় চেম্বারের পক্ষ থেকে সিবিসিসিআই ট্রেড অ্যান্ড ইনভেস্টমেন্ট এক্সপো ২০২৩ এর চেয়ার আরিফ রহমান জানান, নভেম্বরে অনুষ্ঠিতব্য বাণিজ্য ও বিনিয়োগ নিয়ে আয়োজনটিতে একটি পূর্ণাঙ্গ ‘বঙ্গবন্ধু প্যাভেলিয়ন’ এর ব্যবস্থা রাখা হয়েছে। তিনি কানাডা থেকে বাংলাদেশে বিনিয়োগ বাড়ানোসহ বাংলাদেশের রপ্তানিকারকদের উত্তর আমেরিকায় ক্রেতা খুঁজে পেতে চেম্বারের সার্বিক সহযোগিতার প্রতিশ্রুতি দেন।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন সিবিসিসিআই এর বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর ফারজানা আলী, মিডিয়া অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর শাকিল বিন মুশতাক এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ে মন্ত্রীর দপ্তরের (এফএমও) পরিচালক প্রবাস লামারঙ।


আরো খবর: