শিরোনাম ::
উখিয়ার নাফ নদী থেকে ধরে নিয়ে যাওয়া জেলেদের ছেড়ে দিল ‘আরাকান আর্মি রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন দাখিল উখিয়ায় বিএনপি প্রার্থী সুলতানের সংবাদ সম্মেলন : নির্বাচন বর্জনের ঘোষণা চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কাল বৈশাখীর তান্ডব : চকরিয়া-পেকুয়ায় উড়ে গেছে বসতঘর চকরিয়ায় চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ টেকনাফে একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘন্টা পর উদ্ধার টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা দল নয় জনগণের চাওয়ায় আমার কাছে গুরুত্বপূর্ণ- পেকুয়ায় বিএনপি নেতা রাজু উখিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নৌকা না পেয়ে স্বতন্ত্র থেকে নির্বাচনের ঘোষণা কক্সবাজার জেলা যুবলীগের সাবেক সভাপতি বাহাদুরের

নিজস্ব প্রতিবেদক :
আপডেট: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ) আসন থেকে আওয়ামী লীগের হয়ে লড়তে চেয়েছিলেন জেলা যুব লীগের সাবেক সভাপতি সোহেল আহমদ বাহাদুর। কিন্তু সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদির ম্যাজিকের কারনে নৌকার টিকিট ভাগ্যে জোটেনি তাঁর। মনোনয়ন না পেয়ে বাহাদুর ঘোষণা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার এবং মনোনয়ন ফরমও ক্রয় করেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এই নির্বাচনে দলীয় প্রার্থীর পাশাপাশি স্বতন্ত্র প্রার্থী হিসেবে দলের নেতাকর্মীরা অংশগ্রহণ করতে পারবেন।

কক্সবাজার-৪ আসন থেকে নৌকার টিকিট পেয়েছেন সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদির স্ত্রী ও বর্তমান এমপি শাহিন আক্তার। আসনটি থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন ১৭ জন নেতা।

সোহেল আহমদ বাহাদুর সাবেক এমএনএন এডভোকেট নুর আহমেদ এর পুত্র ও কক্সবাজার জেলা যুব লীগের সাবেক সভাপতি। তিনি টেকনাফ উপজেলার বাসিন্দা।

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে এই রিপোর্ট লেখা পর্যন্ত ২ জন স্বতন্ত্র সহ ৫ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। তারা হলেন- বাংলাদেশ জাতীয় পার্টি থেকে অধ্যাপক নুরুল আমিন সিকদার ভুট্রো, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন থেকে তাহা ইয়াহিয়া, ন্যাশনাল পিপলস্ পার্টি থেকে ফরিদ আলম, স্বতন্ত্র থেকে সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদির পুত্র দাবীদার মো: ইসহাক ও জেলা যুবলীগের সাবেক সভাপতি সোহেল আহমদ বাহাদুর।


আরো খবর: