শিরোনাম ::
পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম উখিয়ার নাফ নদী থেকে ধরে নিয়ে যাওয়া জেলেদের ছেড়ে দিল ‘আরাকান আর্মি রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন দাখিল উখিয়ায় বিএনপি প্রার্থী সুলতানের সংবাদ সম্মেলন : নির্বাচন বর্জনের ঘোষণা চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কাল বৈশাখীর তান্ডব : চকরিয়া-পেকুয়ায় উড়ে গেছে বসতঘর চকরিয়ায় চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ টেকনাফে একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘন্টা পর উদ্ধার টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা দল নয় জনগণের চাওয়ায় আমার কাছে গুরুত্বপূর্ণ- পেকুয়ায় বিএনপি নেতা রাজু
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নায়িকাসহ মধ্যরাত পর্যন্ত এফডিসিতে জায়েদ খান

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩


ঢাকা, ১৬ আগস্ট – ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়ক জায়েদ খান। নিজের কর্মকাণ্ড দিয়ে হরহামেশাই খবরের শিরোনামে থাকেন তিনি। কাজের চেয়ে আলোচনা-সমালোচনাতেই বেশি দেখা যায় জায়েদকে। এবার মধ্যরাত পর্যন্ত নায়িকাসহ এফডিসিতে অবস্থান করে ফের শিরোনামে এলেন এই চিত্রনায়ক।

মধ্যরাত পর্যন্ত এফডিসিতে নবাগত নায়িকা স্নিগ্ধা তার সঙ্গে ছিলেন বলে জানা গেছে।

একসময় এফডিসিতে দিনরাত কাটিয়েছেন জায়েদ। কিন্তু চিত্রনায়িকা নিপুণের কাছে শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের চেয়ার হারানোর পর সেই পরিস্থিতির পরিবর্তন হয়েছে তার এই নায়কের জীবনে। এখন আর খুব একটা যান না চিত্রপুরীতে।

তবে সোমবার (১৪ আগস্ট) বিকেল থেকে মধ্যরাত পর্যন্ত এফডিসিতে সময় কাটিয়েছেন জায়েদ।

জানা গেছে, পুরো সময় ডাবিং স্টুডিওতে ‘সোনার চর’ সিনেমার ডাবিং করেন বলে জানান এই নায়ক।

এ সময় জায়েদ খানের সঙ্গে ডাবিংয়ে অংশ নেন সিনেমাটির নায়িকা স্নিগ্ধা। জানা গেছে, এদিন ডাবিং শেষ করতে রাত ১২টা পেরিয়ে যায়।

প্রসঙ্গত, ‘সোনার চর’ সিনেমায় জায়েদ খান-স্নিগ্ধা ছাড়া আরও অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি প্রমুখ। এক্সেল ফিল্মসের ব্যানারে এটি প্রযোজনা করেছেন জাহাঙ্গীর সিকদার। সিনেমাটি নির্মাণ করেছেন জাহিদ হাসান।

আইএ/ ১৬ আগস্ট ২০২৩


আরো খবর: