শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

নায়ক থেকে ফের গায়কের ভূমিকায় সালমান

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩
নায়ক থেকে ফের গায়কের ভূমিকায় সালমান

মুম্বাই, ১৩ ফেব্রুয়ারি – চলতি বছরের ঈদে মুক্তি পেতে যাচ্ছে ‘বলিউড ভাইজান’ সালমান খানের নতুন ছবি। ছবির নাম ‘কিসি কা ভাই, কিসি কি জান’। ইতোমধ্যে ‘পাঠান’ ছবিতে কয়েকটি দৃশ্যে শাহরুখ খানের সঙ্গে তার যুগলবন্দী নজর কেড়েছে দর্শকের। বলিউডের দুই তারকাকে পর্দায় এক ফ্রেমে দেখতে পাওয়া অনুরাগীদের কাছে কম বড় পাওনা নয়।

প্রকাশিত এক প্রতিবেদনে আনন্দবাজার অনলাইন জানায়, ঈদ উপলক্ষে অনুরাগীদের জন্য আরও এক চমক নিয়ে আসছেন ভাইজান। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে গানও গাইতে চলেছেন সালমান। ছবির অ্যালবামে থাকছে ‘নাইয়ো লগদা’ গানের অন্য একটি ভার্সন। আর এই ভার্সনটিই গাইবেন সালমান নিজেই। সেই গানে সুর করবেন হিমেশ রেশমিয়া।

অবশ্য, সালমানের কণ্ঠে গান এই প্রথম নয়। এর আগে বেশ কয়েকটি ছবিতে তাকে দর্শকরা গায়কের ভূমিকায় দেখেছেন। ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘কিক’ ছবিতে ‘হ্যাংওভার’ গানটি গেয়েছিলেন তিনি। তারপরের বছর নিজের প্রযোজিত ‘হিরো’ ছবিতে টাইটেল ট্র্যাকের একটি ভার্সনে শোনা যায় সালমানের কণ্ঠ। ছবিতে আরমান মালিকের গাওয়া গানটির পাশাপাশি জনপ্রিয় হয়েছিল সালমানের গাওয়া গানের ভার্সনও। গানের প্রতি যে তার ভাললাগা আছে, তার প্রমাণ সালমানের সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতা। সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকারের প্রয়াণের পরে তার একটি গানের কয়েক কলি গেয়ে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন ‘বলিউড ভাইজান’।

তবে এখনই নতুন ছবিটির এই গান নিয়ে বিশেষ কোনো তথ্য দিতে নারাজ ছবির নির্মাতারা। ঈদের আগে অনুরাগীদের চমকে দিতে চান সালমান। তাই ছবি মুক্তির আগেই তার গাওয়া গানটি প্রকাশ্যে আনার পরিকল্পনা রয়েছে নির্মাতাদের।

 


আরো খবর: